1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

নড়াইলে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সং*ঘর্ষ,মহিলাসহ আহত ৩৫

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের অন্তত মহিলাসহ ৩৫ জন আহত হয়েছে। আহতদের উদ্বার করে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজন কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান, কালিয়া হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মো.হাসিবুর রহমান।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৪ সেপ্টেম্বর)বিকালে বাবরা হাচলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আতাউর রহমান আফতাব গ্রুপের লোক জনের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় বিরোধ চলে আসছিল।

 

 

এঘটনার জের ধরে গত রোববার (১ সেপ্টেম্বর) বিকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাব কে কুপিয়ে মারাত্মক জখম করে চেয়ারম্যান গ্রুপের লোকজন। স্বেচ্ছাসেবক লীগ নেতা আফতাবের উপরে ঐ হামলার প্রতিবাদে বুধবার বিকালে উভয় গ্রুপের মধ্য স্থানীয় তৈরি ঢাল,সড়কি রাম দা,লাঠিসোটা,ইটপাটকেল নিয়ে ঘন্টা ব্যাপি সংঘর্ষ হয় । এতে আফতাব গ্রুপের ফরিদ মোল্যা, জাহেদা বেগম, মাজেদুল ইসলাম, সাদ্দাম মোল্যা, রুকু মুন্সী, হেমায়েত কাজী, বাপ্পী মোল্যা, হাফিজ মোল্যাসহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে জানান স্থানীয়ারা।

 

 

অপরদিকে পিকুল চেয়ারম্যান গ্রুপের জুয়েল শেখ, মিরাজ মোল্যা, শামীম মোল্য, কামাল কাজী, রিপন মোল্যা, মান্নান শেখ, আসাদুল শেখসহ ১৫ জন আহত হয়েছে।

 

 

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)খন্দকার শামীম উদ্দিন বৃহস্পতিবার (৫সেপ্টম্বর) সকালে বলেন, আফতাব গ্রুপ ও পিকুল চেয়ারম্যান গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে স্থানীয় বিরোধ চলে আসছিল। প্রায় তাদের মধ্য সংঘর্ষ বাধে।এঘটনায় কালিয়া থানায় ইতিপূর্বে মামলা ও করা আছে। বুধবার বিকালে উভয় গ্রুপ সংঘর্ষ জড়িয়ে পড়লে পুলিশ ও সেনাবাহিনী তাদের ছত্রভঙ্গ করে দেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION