1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

নড়াইলে কিশোর গ্যাং ও মাদক নির্মূলের দাবিতে র‌্যালি

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮১ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম,নড়াইল  

নড়াইলে কিশোর গ্যাং,মাদক, ইভটিজিং,সন্ত্রাসী কর্মকানমব,চাঁদাবাজি ও বাজার সিন্ডিকেট নির্মূলের দাবিতে র‌্যালি, সমাবেশ ও স্মরকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।

 

বৃহস্পতিবার(১২সেপ্টেম্বর)দুপুরে সচেতন যুব ও ছাত্র সমাজের উদ্যোগে একটি র‌্যালি শহরের রুপগঞ্জ বাজারের সিকদার কমপ্লেক্স থেকে শুরু হয়ে নড়াইল প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব চত্বরে সমাবেশ শেষে নড়াইল জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নড়াইল জেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর ক্যাম্প প্রধানের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।

 

এসময় বক্তব্য রাখেন,এনসিটিএফ এর সাবেক সভাপতি রিয়াজ হাসান,নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী লাবণ্য বিশ্বাস প্রমা, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মৌসুমী শারমিন তিশা, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী মাসুরা খানমসহ নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

 

সমাবেশে বক্তারা বলেন, নড়াইলে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়েছে। শিক্ষার্থীরা ঠিকমতো শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারে না। ইজিবাইকে উঠলে বিভিন্ন সময় মেয়েদের বিরক্ত করে। এছাড়া বিভিন্ন স্থানে মাদকসেবী ও সন্ত্রাসীরা ঝামেলা করে। রাস্তায় বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি চলছে। সেই সঙ্গে সিন্ডিকেট করে বাজারে দ্রব্যমূল্যের দামও বৃদ্ধি করা হচ্ছে। আমাদের দাবি, প্রশাসন যেন দ্রুত এ ব্যাপারে ব্যবস্থা নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION