1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

ইজিবাইক ছিনতাই ও চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার,২টি ইজিবাইক উদ্ধার

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৭ জুন, ২০২১
  • ১০১৮ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধি :

সুকৌশলে চালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ইজিবাইক ছিনতাই ও চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চুরিকৃত দুইটি ইজবাইক উদ্ধার করা হয়েছে। রবিবার (৬জুন) ফরিদপুর জেলার ভাঙ্গা, সদরপুর এবং মাদারীপুর জেলার শিবচর থানা এলাকায় অভিযান পরিচালনা করে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইজিবাইক ছিনতাই ও চোর চক্রের সদস্যরা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মহেশ্বরদি গ্রামের শেখ ইউসুফের ছেলে উজ্জল শেখ ওরফে মিজু (২৯), একই থানার রাজকান্দা গ্রামের আজাহার চৌকিদারের ছেলে মনজু হোসেন (৪০) এবং মাদারীপুর জেলার শিবচর থানার বেপারীকান্দি গ্রামের দাদন শেখের ছেলে মামুন শেখ (২৮)।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসএই) মো: মিজানুর রহমান জানান, গত ২১ এপ্রিল গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ড থেকে গোপালগঞ্জ যাওয়ার কথা বলে চার’শ টাকায় সামাদ মিয়ার ইজিবাইক ভাড়া করে আসামীরা। পরে বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর পুরাতন মানিকদাহ এলাকায় আসামীরা কৌশলে চালক সামাদ মিয়াকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চালক সামাদ মিয়ার ভাই বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করে।

পরে মামলার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাঙ্গা, সদরপুর এবং মাদারীপুর জেলার শিবচর থানা এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইক ছিনতাই ও চোর চক্রের তিন সদস্য উজ্জল শেখ ওরফে মিজু, মনজু হোসেন এবং মামুন শেখকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্যের বিভিন্ন অভিযান চালিয়ে ছিনতাই ও চুরি করা দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। রাতেই আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। ইজিবাইক ছিনতাই ও চোর চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION