1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

মাদকদ্রব্য উদ্ধারে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচন হলেন ৪ জন

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৪৮৮ জন নিউজটি পড়েছেন।

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ

গোপালগেঞ্জর মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম গোপালগঞ্জ জেলার মধ্যে মাদকদ্রব্য উদ্ধারের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৮ জুন) গোপালগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা তাকে এই অর্জনের জন্য পুরষ্কৃত করেন। মে মাসের মাসিক অপরাধ সভায় তিনি গোপালগঞ্জের শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধার অফিসার নির্বাচিত হন। তার এই অবদানে মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া সন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়াও মুকসুদপুর থানার আরও তিনজন বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ হয়েছেন। তারা হলেন সার্বিক বিবেচনায় জেলার শ্রেষ্ঠ চৌকস অফিসার এসআই জামিরুল ইসলাম, মামলা নিষ্পত্তিতে এসআই মুক্তার হোসেন এবং গ্রেপ্তার পরোয়ানা তামিলে শ্রেষ্ঠত্ব অর্জন করেন এএসআই আবুল কালাম আজাদ।

মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এস আই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবার অনুপ্রেরণায়, মুকসুদপুর থানর ওসি আবু বকর মিয়ার নির্দেশনাক্রমে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। মুকসুদপুর থানা এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সর্বচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। থানা এলাকায় মাদক কারবারীদের গ্রেপ্তার করে মুকসুদপুর থেকে মাদকমুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মে মাসে মুকসুদপুর থানা এলাকা থেকে অধিক সংখ্যায় মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য কারবারীদের গ্রেপ্তার করে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করায় তাকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া নবধারা কে জানান, গোপালগঞ্জ জেলার ৫ থানার মধ্যে আমার থানার ৪ জন অফিসার মে মাসের মাসিক অপরাধ সভায় জেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত। তারা তাদের সর্বচ্চ চেষ্টায় সফলতা অর্জন করেছে। তাদের জন্য শুভ কামনা জানাচ্ছি। তাদের প্রতি রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করেছে।

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION