1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

চিতলমারীতে ঘেরের পাড় কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ১২ জন আহত

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৮০১ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টারচিতলমারী:
বাগেরহাটের চিতলমারীতে চিংড়ি ঘেরের পাড়া কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যপারে পরস্পর বিরোধি বক্তব্য পাওয়া গেছে।পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার শিবপুর গ্রামের সোনা মিয়া ও নূর মিয়ার মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ৯ টায় চিংড়ি ঘেরে পাড় কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১২জন আহত হয়েছে। আহতরা হলেন শেখ সাদি (২৫) সোনা মিয়া শেখ (৭০), পেয়ারা বেগম (৪০), মোস্তফা শেখ (৫০), জোবায়ের শেখ (১৭), মাসুদ শেখ (৪৫) ও নজরুল শেখ (১৬) মিরাজুল শেখ (২০), জিল্লু শেখ (৩০), ইউসুফ আলী শেখ (৭৫) ও শামীম শেখ (১৭) আহত হয়। এদের কে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ,এইচ,এম কামরুজ্জামান সাংবাদিকদের বলেন, সংঘর্ষের ঘটনা শুনেই ঘটনাস্থলে পুলিশ যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION