1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

নড়াইলের লোহাগড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে ধর্ষণ

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৮০২ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার চাচই গ্রামের ১৯ বছরের এক কিশোরীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ১৮ জুন (শুক্রবার) ধর্ষক আমিনুর মোল্যার (২০) বিরুদ্ধে মেয়ের পরিবারের লোক লোহাগড়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটা মামলা দায়ের করেছেন। আমিনুর উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের কিবরিয়া মোল্যার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, আমিনুর মোল্ল্যা ও মেয়েটি একই কোচিং সেন্টারে পড়াশুনা করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুত্রে আমিনুর ওই কিশোরী কে বিয়ের প্রলোভন দেখিয়ে মোবাইলে কথোপকথন চালায়। একপর্যায়ে আমিনুর বিগত ২৯ মে মোবাইল ফোনে মেয়েকে বিবাহের কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে দুপুরের দিকে তার শয়নকক্ষে নিয়ে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

এ সময় ওই কিশোরী ধর্ষণে প্রতিবাদ করলে আমিনুর তাকে বিবাহ করবে বলে আশ্বাস দেয় এবং পরবর্তীতে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করে।

একপর্যায়ে মেয়েটি আমিনুরের চালাকি বুঝতে পেরে ১৭ জুন তার পরিবারের লোকেদের জানায়। অতঃপর পরিবারের লোকজন ১৮জুন লোহাগড়া থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইনে মামলা দায়ের করেন।

মামলার আইও এস,আই মোঃ তৌফিক হাসান নবধারা কে জানান, অভিযান পরিচালনা করে এজাহারনামীয় আসামী আমিনুর মোল্যাকে গিলাতলা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION