1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

কোটালীপাড়ায় বীর মুক্তিযোদ্ধাকে অপমান করায় মারধরের শিকার বিএনপি নেতা

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৯৮৪ জন নিউজটি পড়েছেন।

কোটালীপাড়া প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক বীর মুক্তিযোদ্ধাকে অপমান করায় মারধরের শিকার হয়েছেন নিরাঞ্জন ওঝা (৪৫) নামে এক বিএনপি নেতা। 

আজ সোমবার উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের লাটেঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিরাঞ্জন ওঝা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর গোপালগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও কোটালীপাড়া উপজেলার টিকরীবাড়ি গ্রামের নিত্যানন্দ ওঝার ছেলে।

জানাগেছে, লাটেঙ্গা গ্রামের সাবেক সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা বিধান চন্দ্র বিশ্বাস (৭০) তার বাড়ির সামনের রাস্তায় জনগনের চলাচলের বিঘ্ন ঘটায় ছোট একটি রেইনট্রি গাছ কেটে ফেলে। এই গাছ কাটাকে কেন্দ্র করে নিরাঞ্জন ওঝা ও বিধান চন্দ্র বিশ্বাসের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে নিরাঞ্জন ওঝা বীর মুক্তিযোদ্ধা বিধান চন্দ্র বিশ্বাসকে মারতে উদ্ধত হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা বিধান চন্দ্র বিশ্বাসের সাথে থাকা তার নাতি বাঁধন বিশ্বাস (১৭) নিরাঞ্জন ওঝাকে মারধর করে ।

মারধরে আহত নিরাঞ্জন ওঝা বর্তমানে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

নিরাঞ্জন ওঝা বলেন, আমি সাদুল্লাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট- নিতাইবাজার রাস্তার সামাজিক বনায়ন উপকারভোগী সমিতির সাধারণ সম্পাদক। লাটেঙ্গা গ্রামের বিধান চন্দ্র বিশ্বাস এই রাস্তা থেকে একটি রেইনট্রি গাছ কেটে ফেলেছে। বিষয়টি আমি জানার পরে বিধান চন্দ্র বিশ্বাসের কাছে জানতে চাইলে তার লোকজন আমাকে মারধর করে।

সাবেক সেনা সদস্য ও বীর মুক্তিযোদ্ধা বিধান চন্দ্র বিশ্বাস বলেন, আমার বাড়ির সামনের রাস্তায় একটি রেইনট্রি গাছের কারণে জনগনের চলাচলে সমস্যা হচ্ছিল। এ জন্য আমি সেই গাছটি কেটে ফেলি। খবর পেয়ে নিরাঞ্জন ওঝা আমার বাড়িতে এসে খারাপ ভাষায় গালাগালি ও আমাকে মারতে আসে। এ সময় ক্ষিপ্ত হয়ে আমার নাতি বাঁধন বিশ্বাস নিরাঞ্জনকে মারধর করে।

কোটালীপাড়া থানার ওসি মোঃ আমিনুল ইসলাম বলেন, নিরাঞ্জন ওঝাকে মারধরের ঘটনায় তার স্ত্রী বিথি ভৌমিক বাড়ী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন । তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION