1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

গোপালগঞ্জে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৯৭১ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধিঃ

গোপালগঞ্জে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের মারধরের ঘটনার প্রধান আসামী আমিনুল ইসলামকে পুলিশ গ্রেফতার করায় এবং প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে তাদের ডাকা অনিদৃষ্টকালের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ মেডিকেল এসোশিয়েশন(বিএমএ) গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ হুমায়ন কবীর আজ বেলা ২টার দিকে ফোনে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৭ জুলাই সদর উপজেলার বাজুনিয়া গ্রামের একটি মারামারি ঘটনায় আমিনুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। গতকাল শুক্রবার দুপুরে ওই রোগীর স্বজনরা তাকে দেখতে যাবার জন্য চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীরকে ডাকেন। কিন্তু আসতে দেরী হলে তার সাথে রোগীর স্বজনদের বাকবিতন্ডা হয়। এর জের ধরে রাত ৮টার দি‌কে চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীর তার সহকর্মী মো: আলমগীর হোসেনকে সাথে নিয়ে রাতের খাবার খেতে হাসপাতালের শেখ হাসিনা চত্ত্বর এলাকায় আসলে বাজু‌নিয়া গ্রা‌মের আমিনুল ইসলাম ও তার লোকজন তাদের উপর হামলা চালিয়ে বেদম মারধর করে। এসময় তাদের চিৎকারে সহকর্মীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে তাদেরকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবী‌তে অর্নিদিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষনা দেয় ইন্টার্ন চিকিৎসক পরিষদ।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION