1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষনের শিকার এক নারী

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৭৮৮ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধিঃ

 গোপালগঞ্জে ঈদের দিন বেড়াতে বেরিয়ে গণধর্ষনের শিকার হলো এক নারী। গতকাল বুধবার ঈদের দিন সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর রেল স্টেশনের কাছে এই ধর্ষনের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই নারীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার নড়াগাতি গ্রামে। সে ঈদ উপলক্ষে গোপীনাথপুর গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় আজ বৃহস্পতিবার মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ধর্ষক গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের শওকত মুসল্লীর ছেলে শরিফুলকে(২৫)গ্রেফতার করেছে। বাকী দুই অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে।

 

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম ধর্ষিতার বরাত দিয়ে নবধারা কে বলেন, ধর্ষনের শিকার ২১ বছর বয়সী ওই নারী জানিয়েছেন, ঈদের দিন বিকালে ১১ বছর ও ৭ বছর বয়সী দুই ভাগ্নেকে নিয়ে রেল লাইনে ঘুরতে বের হয়।সন্ধ্যার দিকে হাজির হয় এই তিনজন যুবক। তারা ভাগ্নেদের সামনে থেকে মেয়েটিকে রেল লাইনের নিচে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে বলে পুলিশের কাছে অভিযোগ দেয়। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে দ্রুত আসামীদের গ্রেপ্তার করতে অভিযানে নামে। বুধবার গভীর রাতে শরিফুলকে পুলিশ গ্রেপ্তার করে। বাকী দুই আসামী পলাতক রয়েছে।তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, ঘটনাটি যেহেতু রেল লাইনে ঘটেছে সেহেতু মামলা ও আসামী রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তাদের খবর দেয়া হয়েছে।পরবর্তি পদক্ষেপ রেল পুলিশ গ্রহণ করবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION