1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় ১ম দিনের লকডাউন কার্যকর করতে মাঠে রয়েছে পুলিশ

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৯৯০ জন নিউজটি পড়েছেন।

বাইজীদ সা’দ, ডেস্কঃ

শুক্রবার ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গোপালগঞ্জ জেলার সার্বিক কার্যাবলি ও চলাচলে বিধিনিষেধ আরোপ করেছে সরকার। সরকার ঘোষিত এ লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

সরেজমিনে দেখা যায়, লকডাউনের প্রথম দিন থেকে টুঙ্গিপাড়া উপজেলার সব জায়গাতে রয়েছে পুলিশি তৎপরতা। সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বাজার ও জনসমাগমের স্থানগুলোতে টহল দিচ্ছে পুলিশ। ইতিমধ্যে টুঙ্গিপাড়া উপজেলায় প্রবেশদ্বারগুলো ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় জনসাধারণের চলাচল নিয়ন্ত্রণের জন্য চেকপোস্ট বসিয়েছে টুঙ্গিপাড়া থানা পুলিশ। লকডাউনের প্রথম দিন থেকে মাইকিং করে স্বাস্থ্য সচেতনতা ও মানুষকে ঘরে থাকার নির্দেশনা দিচ্ছেন টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম। এছাড়া ট্রাফিক পুলিশ ও উপজেলায় চলাচলকারী যানবাহনকে মামলা ও জরিমানা করছে। সেই সাথে পুলিশি জেরার মুখোমুখি হচ্ছে চালকেরা।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এফএম নাসিম নবধারা কে বলেন, সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে টুঙ্গিপাড়া থানার পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে ও করোনার সংক্রমণ বাড়ায় জনগণকে ঘরে রাখতে থানার পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। তিনি আরও বলেন, করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের প্রেক্ষাপটে শুক্রবার থেকে বিধি-নিষেধের ঘোষণা করে সরকার। করোনার সংক্রমণ রোধে বিধি নিষেধ কার্যকর করার বিকল্প নেই। তাই করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সবাইকে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। কেউ নির্দেশনা না মানলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION