1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সাংবাদিক মেহেদী হাসান গুরুতর অসুস্থ

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১০৫৯ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টারঃ
সাংবাদিক, আবৃত্তিকার ও মানবতার সেবায় নিবেদিত প্রাণ, করোনাযোদ্ধা মেহেদী হাসান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। কিছুদিন আগেও যিনি করোনা রোগীর বাড়তে বাড়িতে অক্সিজেন সেবা দিতে ছুটছেন তিনি নিজেই করোনাক্রান্ত হয়ে বর্তমানে ১০০ শয্যাবিশিষ্ট টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের ৪০১ নাম্বার কেবিনে ডাক্তার গৌতম কুমারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

করোনা কালীন সময়ে অনলাইন পত্রিকা নবধারার বিশেষ উদ্যোগ “টিম নবধারা অক্সিজেন সেবা” এর সাথে তিনি করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে অক্সিজেন সেবা দিয়ে আসছেন।
গত ১ আগষ্ট তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার দেহে করোনা পজেটিভ ধরা পড়ে। তার একমাত্র ছেলে ‘দেশ’ বাবার জন্য কেঁদে বুক ভাসাচ্ছে। অবুঝ শিশুটি যেন কোন বারণ শুনতে চাইছে না। দেশ জানেনা নিষ্ঠুর করোনা সবাইকে বিচ্ছিন্ন করে রাখে। শিশুটি বাবার কাছে যাওয়ার জন্য তার আকুতি ও চোখে জল দেখে অনেকেই হতবাক হয়েছেন।

মেহেদী হাসান মুঠোফোনে জানান, এই দুঃসময়ে যারা আমার পাশে দাঁড়িয়েছেন আমার পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, আমার সহকর্মী এবং শুভাকাঙ্ক্ষী যারা নিয়মিত খোঁজখবর নিয়েছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আমি বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই একজন চৌকস চিকিৎসক ডাক্তার গৌতম কুমার কে। যার সময় উপযোগী সিদ্ধান্তের কারণে আজ আমি অনেকটা সুস্থ। সেইসঙ্গে হাসপাতাল সংশ্লিষ্ট সবার প্রতি আমার শুভকামনা। আমি যেন সুস্থ হয়ে আবার আপনাদের মাঝে ফিরে আসতে পারি। আপনারা আমার রোগমুক্তির জন্য দোয়া করবেন।
এছাড়া করোনা সচেতনতায় সকলকে সাবধানতা অবলম্বন করতেও আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION