1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

চিতলমারীকে মাদকমুক্ত গড়তে পুলিশ সুপারের মতবিনিময়

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৪১৬ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা,  চিতলমারীঃ

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চিতলমারীতে বিট পুলিশিং সভায় মতবিনিময় করেছেন।

শনিবার (২৮ আগষ্ট) দুপুরে উপজেলার চরবানিয়ারী ইউনিয়ন পরিষদ সভাকক্ষে স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সভায় অংশ গ্রহণ করেন।

থানার ওসি এ এইচ এম কামরুজ্জামনের সভাপতিত্বে প্রধান অতিথি পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে চান। তার এই অঙ্গিকার বাস্তবায়নে মাদক পাচার এবং মাদকের সাথে জড়িতদের ক্ষমা করা হবেনা। পাশাপাশি দুর্নীতির সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেণ তিনি।

একটি সুন্দর সমাজ গড়তে সকলের প্রতি উদাত্ত আহবান জানান। একইসাথে আইনশৃঙ্খলা উন্নয়নের স্বার্থে পুলিশকে সহযোগিতার জন্য স্থানীয় গনমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেছেন।

তিনি আরো বলেন, পুলিশ যে কোন সংকটে জনগণের পাশে আছে। সকলের সহযোগীতা নিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়াই হবে আমাদের মুল লক্ষ্য।

সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি হেপী বড়াল, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ মাহমুদ হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা স্বর্ণা।

এসময় চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ইকরাম হোসেন, স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মী ও সুশিল সমাজের নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION