1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান ও তার তিন ভাই ৭ দিনের রিমান্ডে

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬৪ জন নিউজটি পড়েছেন।

সাব্বির আহমেদ, পিরোজপুর প্রতিনিধিঃ

প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে কয়েক হাজার কোটি টাকা আদায় করে আত্মসাৎ করার অভিযোগে আটক পিরোজপুরে মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান ও তার তিন ভাইকে ৭ দিনের রিমান্ড দিয়েছেন পিরোজপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

সোমবার সকাল ১১ টায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দীন এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের পিপি খান মো. আলাউদ্দিন জানান, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান ও তার তিন ভাইকে ৯১ কোটি ১৫ লাখ ৯৩৩ টাকার আত্মসাৎ মামলায় ৭ দিনের রিমান্ড দিয়েছে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। উক্ত মামলার বাদী হলেন তেজদাসকাঠী এলাকার বাসিন্দা এবং এহসান গ্রুপের ফিল্ড অফিসার ও গ্রাহক হারুন অর রশিদ।

মামলার রিমান্ড শুনানিতে জেলা আইনজীবী সমিতির কোনো অ্যাডভোকেট রাগীব আহসান ও তার তিন ভাইয়ের পক্ষে অবস্থান নেননি।

শরিয়ত সম্মত সুদবিহীন বিনিয়োগে উচ্চ মুনাফা দেওয়ার নামে রাগীব আহসান বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন এবং মাদ্রাসা শিক্ষকদের এহসান গ্রুপের ফিল্ড অফিসার বানিয়ে তাদের মাধ্যমে সাধারণ মানুষদের গ্রাহক তৈরি করে তাদের কাছ থেকে এককালীন আমানত ও মাসিক কিস্তিতে আমানত নিয়ে ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে জানা গেছে।

গ্রাহকদের এ টাকা আত্মসাৎ করে গা ঢাকা দেওয়া পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে গ্রেপ্তার করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার তোপখানা এলাকা থেকে এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি মাওলানা রাগীব আহসান এবং তার ভাই ও প্রতিষ্ঠানের সহ-পরিচালক আবুল বাশারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্য ও তার অপর দুই ভাই মাওলানা মাহমুদুল হাসান ও মো. খাইরুল ইসলামকে ৯ সেপ্টেম্বর বিকেলে পিরোজপুর সদর উপজেলার খলিশাখালী গ্রামের নিজ বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে পিরোজপুর থানা পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান জানান, প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় রাগীব হাসান ও তার তিন ভাইকে সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করলে আদালত সাতদিনেরই রিমান্ড মঞ্জুর করেছেন।

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন নবধারা কে জানান, এহসান গ্রুপের চেয়ারম্যান ও তার ভাইদের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে পিরোজপুর সদর থানায় এ পর্যন্ত চারটি মামলা হয়েছে। এহসান গ্রুপের মাধ্যমে প্রতারিত ও আর্থিক ক্ষতিগ্রস্ত হওয়া ভুক্তভোগী গ্রাহকরা এসব মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION