1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ার রাজাকার নুরু মিয়ার বিচার শুরু করতে হবে – পান্না বিশ্বাস

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১০৩৪ জন নিউজটি পড়েছেন।

বাইজীদ সা’দ, টুঙ্গিপাড়াঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার যুদ্ধাপরাধী শেখ নুরুল হক (নুরু মিয়ার) বিচার পুনরায় শুরু করার দাবী জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক বিশ্বাস সিরাজুল হক পান্না।

তিনি আজ টুঙ্গিপাড়ায় পর্যটন মোটেল মধুমতি তে তদন্ত সংস্থা আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের আয়োজনে মানবতাবিরোধী অপরাধের বিচার; তদন্তের চ্যালেঞ্জ ও সাফল্য বিষয়ক সঞ্জীবনী কর্মশালায় বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

সিরাজুল হক পান্না বলেন, “মহান মুক্তিযুদ্ধের সময় টুঙ্গিপাড়ায় লুন্ঠন হত্যার সাথে নেতৃত্ব দেওয়া নুরু মিয়ার নামে দেশ স্বাধীনের পর মামলা হয়। সে মামলাটি অজ্ঞাত কারণে বন্ধ হয়ে যায়। তিনি এ মামলাটি পুনর্জীবিত করে এ বিচার কাজ সম্পন্ন করার আহ্বান জানান।”

তদন্ত সংস্থা আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের কোঅর্ডিনেটর অবঃ আইজিপি এম, সানাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), বিশেষ অতিথি গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, বেসরকারি ভাবে নির্বাচিত মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, অফিসার ইনচার্জ এএফএম নাসিম, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার বীর মুক্তিযোদ্ধারা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION