1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

নড়াগাতি থানার ওসির তৎপরতায় ৪৮ ঘণ্টায় ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটন, আটক ১

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১২০৮ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

ডিজিটাল ডিভাইস ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে একটি ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন সহ আলম তালুকদার নামে এক আসামিকে গ্রেফতার করেছে নড়াইলের নড়াগাতি থানা পুলিশ। একই সময়ে তিন স্থানে অভিযান চালিয়ে আরো তিন আসামীর পরিচয়ও শনাক্ত করা হয়েছে বলে জানা যায়। আটককৃত আলম তালুকদার কলাবাড়ীয়া তালুকদারপাড়ার এসকেন তালুকদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ওসি নড়াগাতীর নির্দেশনায় এবং মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াগাতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) ইকরাম হোসেন এর নেতৃত্বে এস আই নাজমুল হাচান ও খাঁন মাহবুব সমন্বয়ে গঠিত অভিযান পরিচালনাকারী পুলিশের একটি চৌকশ দল ইজিবাইক ভাড়ার স্থল খুলনার রূপসা উপজেলার সেনের বাজার ইজিবাইক ষ্ট্যান্ড থেকে সিসিটিভি ফুটেজ দেখে ডিজিটাল ডিভাইস ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ৩ জন আসামি শনাক্ত করতে সক্ষম হয়।

তারা জানান, গত বুধবার রাতে একই সময়ে সনাক্তকৃত তিন আসামীর বাড়িতে আমরা তিনটি দলে ভাগ হয়ে অভিযান চালিয়ে কলাবাড়ীয়া তালুকদারপাড়ার এসকেন তালুকদারের ছেলে আলম তালুকদারকে হত্যার সময় পরিহিত আসামী আলমের একটি শার্ট দেখে সনাক্ত করে গ্রেফতার করি এবং হত্যার পর মাটি চাপা দেওয়ার কাজে ব্যবহৃত একটি কোদাল আলামত হিসাবে জব্দ করি।

বৃহস্পতিবার (৭অক্টোবর) আসামী আলম তালুকদারকে নড়াইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে মোর্শেদ আলমের আমলি আদালতে সোপর্দ করলে আসামী আলম বিচারক মোর্শেদ আলমের কাছে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াগাতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) ইকরাম হোসেন জানান, স্থানীয় ও হত্যার শিকার রাজু শেখের পরিবারের লোকজনের কাছ থেকে খবর পেয়ে গত রবিবার (৩ অক্টোবর) নড়াগাতির কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া তালুকদার পাড়া এলাকার ধানক্ষেতের ফাঁকা জায়গা থেকে ২৬ বছর বয়সী একজন যুবকের লাশ মাটিচাপা অবস্থায় উদ্ধার করা হয় এবং তার পরিবারের সদস্যরা লাশের পরিচয় শনাক্ত করে। নিহতের নাম রাজু শেখ (২৬)। সে খুলনা জেলার রূপসা উপজেলার মহিষাঘুনী গ্রামের ইসলাম শেখের ছেলে। নিহত রাজু শেখ খুলনার রূপসা উপজেলার সেনের বাজার নামক স্থানে নিয়মিত ইজিবাইক চালিয়ে সংসার চালাত। ঘটনার দিন বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সেনেরবাজার ইজিবাইক স্টান্ড থেকে অজ্ঞাত তিন যুবক ইজিবাইক চালক রাজু শেখের ইজিবাইক রিজার্ভে ভাড়া নিয়ে নড়াইলের নড়াগাতি থানা এলাকার কলাবাড়ীয়ার তালুকদার পাড়া এলাকায় আসে।

পথিমধ্যে রূপসা উপজেলার আব্দুলের মোড় নামক স্থান থেকে আরো তিন যুবক তাদের সাথে (হত্যাকারীদের) যুক্ত হয় এবং ঘটনাস্থলে এসে ইজিবাইক ছিনতাই করার উদ্দেশ্যে ইজিবাইক চালক রাজু সেখ কে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে পাশের ধানক্ষেতেই মাটি চাপা দিয়ে ইজিবাইক নিয়ে সটকে পড়ে।

এ বিষয়ে নড়াগাতি থানার ওসি মোছাঃ রোখসানা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত (৩অক্টোবর) রবিবার লাশ উদ্ধারের পর নিহত রাজু শেখের বাবা ইসলাম শেখ বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেন। এ মামলায় আটক আসামী আলম তালুকদারকে আটকপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। সনাক্তকৃত বাকি আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION