1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

মডেল ইউপি গড়তে কালিয়ায় নৌকা প্রতীক চান প্রবীণ রাজনীতিবিদ খান আজাদ আলী

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৯০৭ জন নিউজটি পড়েছেন।

 মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার ৬ নং খাশিয়াল ইউনিয়নে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জনদরদি, সমাজ সেবক ও আওয়ামীলীগের প্রবীন রাজনীতিবিদ খান আজাদ আলী। খাশিয়াল ইউনিয়নের সকল স্তরের জনগনের সহযোগীতা, ভালোবাসা ও দোয়া প্রত্যশা করেন তিনি। তিনি জননেতা সুবাস বোস ও নিজামুদ্দিন খান নিলুর আদর্শ নিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী দেশরত্নশেখ হাসিনার উন্নয়নের সোপানে নিজেকে আত্মনিয়োগ করে দেশের সেবা করে যেতে চান।

খান আজাদ আলী খাশিয়াল ইউনিয়নের শিক্ষিত ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে তিনি আওয়ামীলীগের জন্য নিবেদিত প্রান কর্মী হিসাবে কাজ করায় মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজ ছাত্রীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরই ধারাবাহিকতায় তিনি খাশিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন এবং বর্তমানে উপজেলার নড়াগাতী থানা আওয়ামীলীগের লীগের সহ-সভাপতির হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি গণসংযোগ শুরু করার জন্য সকল প্রকার প্রস্তুতি গ্রহন করেছেন, এখন শুধু দলীয় সিদ্ধান্তের অপেক্ষা মাত্র।

আজাদ আলী জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গঠন করতে সকলের সহযোগীতা চান। খাশিয়াল ইউনিয়নের রাস্তাঘাট, বাজারসহ সকল উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়েছেন বলে তিনি জানান। দুর্ণীতি, অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে জনগনকে সচেতন করে জনকল্যানে কাজ করে যেতে চান তিনি।

খান আজাদ আলী সম্পর্কে খাশিয়াল ইউনিয়নের বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, তিনি একজন ত্যাগী, প্রবীন রাজনীতিবিদ ও সামাজিক ব্যক্তিত্ব। যে কোন কাজে তার স্বরনাপন্ন হলে তৃনমূল নেতা কর্মীদের তিনি মুল্যায়ন করেন এবং দলকে সুসংগঠিত করার ব্যপারে সুন্দর পরামর্শ দেন। আগামী ইউপি নির্বাচনে খান আজাদ আলী নৌকা প্রতীক পাবেন এবং বিজয়ী হবেন, এমনটা প্রত্যাশা এলাকাবাসীর বলে তৃনমুল নেতারা জানান।

সাংবাদিকদের সাক্ষাতকারে খান আজাদ আলী বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান, আমার বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। আমি বর্তমানে নড়াগাতী থানা আওয়ামীলীগের সহসভাপতি হিসাবে দায়িত্বরত আছি। বিগত সকল নির্বাচনে দলীয় কমান্ড মেনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছি। আমি আশাবাদী এবার আমাকে দলীয় মনোয়ন দিলে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION