1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

কালিয়ায় উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে নিজঘরে ফিরলেন বৃদ্ধা মা শাহাজাদী !

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৯৩ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম. নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে ছেলে ও বউয়ের অত্যাচারে গোয়াল ঘরে আশ্রয় নেওয়া ৯২ বছর বয়সী শাহাজাদী বেগমকে নিজ ঘরে তুলে দিলেন উপজেলা প্রশাসন।

বুধবার (১৯জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু রায়হান, ও কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়ার হস্তক্ষেপে তাকে নিজ ঘরে তুলে দেওয়া হয়। ঘটনা সুত্রে জানা যায়, ঐ গ্রামের মৃত আবুল হোসেন শেখের স্ত্রী শাহাজাদী বেগমের দুই ছেলে শরিফুল শেখ(৪৫)ও রফিকুল শেখ (৫০) তাদের মা সহ একটি ঘরের তিনটি রুমে আলাদা ভাবে বসবাস করত। দুই ভাইয়ের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ মাসের ৭ জানুয়ারি ছোটভাই শরিফুল শেখ ও তার বউ মিলে বৃদ্ধা মা শাহাজাদী ও বড় ভাই রফিকুল শেখ কে ২টি শিশু সন্তানসহ জোরপূর্বক ঘর থেকে নামিয়ে দেয়। উপায়ান্ত না পেয়ে বৃদ্ধা মা ও স্ত্রী সন্তানদের নিয়ে বাড়ির পাশের গোয়াল ঘরে আশ্রয় নেন ভাই রফিকুল শেখ। ঘটনাটি স্থানীয়রা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে রাতারাতি ভাইরাল হয় এবং বিষয়টি স্থাানীয় গণমাধ্যমে প্রচারিত হলে প্রশাসনের চোখে পড়ে। নিজ ঘরে ঠাঁই পাওয়া বৃদ্ধা শাহাজাদী বেগম এই প্রতিবেদককে জানান, আমার ছেলে ও বিটার বউ আমারে ও আমার ছেলে ও পুতাদের ঘর থেকে তাড়িয়ে দিলে কোন উপায় না পেয়ে আমরা গুয়াল ঘরে উঠি। তুমরা আমারে আবারো ঘরে থাকতি দিলে আল্লাহ তোমাগে ভাল রাহুক।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম নবধারা কে জানান, ছোট ভাই শরিফুল শেখ বৃদ্ধা মা ও বড় ভাইকে ঘর থেকে নামিয়ে গোয়াল ঘরে থাকতে দিয়েছে বিষয়টি অমানবিক। আমরা বিষয়টি জানার পর আজ তাদের ঘরে বসবাসের ব্যাবস্থা করে দিয়েছি। তবে দুই ভাইয়ের পারিবারিক জমিজমা সংক্রান্ত বিষয়ে আগামী রবিবার শুনানী করে স্থায়ী সমাধান করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION