1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

নাজিরপুরে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে আহত ৯

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮০ জন নিউজটি পড়েছেন।
মোঃ সাব্বির আহম্মেদ, জেলা প্রতিনিধি, পিরোজপুরঃ

পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৩ জনকে উন্নত চিকিৎসকার জন্য শনিবার সকালে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাবুরহাট বাজারে। এ সময় ওই জমিতে থাকা দোকানপাট ভাংচুর ও মালামাল লুটপাট করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, শুক্রবার (১১ ফেব্রুয়ারী) রাত পৌনে ১১টার দিকে বাবুরহাট বাজারে জমি নিয়ে বিরোধের জেরে স্থানীয় জেলাল সর্দার ও ইউপি সদস্য মো. লুৎফর রহমান শেখ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে জেলাল সর্দার গ্রুপের জেলাল সর্দার (৭০), আফজাল সর্দার (৬৫), সেকেন্দার সর্দার (৫৫), শফিকুল ইসলাম (৩০), আজিজুল (৩৫), মো. ইউসুফ (৩০) ও মো. রফিকুল ইসলাম (৩৫) আহত হয়। এদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদিকে লুৎফর রহমান গ্রুপের দুলাল সর্দার (৪২) ও আক্কাশ শেখ (৫২) আহত হয়েছেন। তাদের বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গুরুতর আহত আফজাল সর্দার, ইউসুফ ও রফিকুল ইসলামকে ঢাকা প্রেরণ করা হয়েছে।
আহত জেলাল সর্দার জানান, তার পৈত্রিক সম্পত্তি নিয়ে স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমান শেখ ও তার লোকজন ওই রাতে হামলা চালায়। সেখানে থাকা দু’টি দোকানঘর ভাংচুর করে তাতে থাকা মালামাল লুট করে নেয়। এ সময় আমাদের ৭জনকে পিটিয়েও কুপিয়ে আহত করে।
তবে এমন অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য মো. লুৎফর রহমান শেখের ছেলে মো. জাহিদ হোসেন জানান, ওই জমিটি তাদের (জাহিদ)। জমিতে অবৈধভাবে প্রতিপক্ষ ঘর উত্তোলন করে। তাদের ঘর সরাতে বললে তারা বিভিন্নভাবে কালক্ষেপন করে। এ নিয়ে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আমাদের দুই জন আহত হয়েছে।
বাবুরহাট বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি মো. লিটু জানান, ওই জমিটি জেলাল সর্দারদের বলে আমি জানি। এ নিয়ে সংঘর্ষ হয়েছে। খবর শুনে সেখানে গিয়ে জেলাল সর্দার ও তার লোকজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখি।
নাজিরপুর থানার ওসি (তদন্ত) মো. মাহিদুল ইসলাম নবধারা কে বলেন, খবর শুনে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাই নি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION