1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭১৭ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎপিষ্টে রনি সর্দার (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।তার বাড়ী গোপালগঞ্জের সদর উপজেলার সিঙ্গারকুল গ্রামে। আজ বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানান, আজ সকালে উত্তর বর্নি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তার আলীর বাড়ীর রেইনট্রি গাছ কাটতে গাছে চড়ে আইয়ুব আলী সর্দারের পুত্র শ্রমিক রনি সর্দার। এ সময় বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ না থাকায় সে গাছেই বিদ্যুৎস্পিষ্ট হয়ে ঝুলে থাকে। এলাকাবাসী দেখতে পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার ষ্টেশনে ফোন করলে ফায়ার কর্মিরা ঘটনাস্থলে গিয়ে সুউচ্চ স্থান থেকে তাকে উদ্ধার করে।এ সময় গোপালগঞ্জ ফায়ার ষ্টেশন যোগ দিযে উদ্ধার কাজে সহযোগীতা করে।এ সময় ঘটনা স্থলে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম উপস্থিত থেকে উদ্ধার কাজের তদারকি করেন।  স্থাণীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা উদ্ধার কাজে সহযোগীতা করেন।

রনি সর্দার কে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইয়ার আলী মুন্সী ইসিজি ও অন্যান্ন পরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।এ সময় টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, একেএম হেদায়েতুল ইসলাম বলেন, ময়না তদন্ত সম্পন্ন করার জন্য মৃতদেহ মর্গে পাঠানো হচ্ছে, এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নবধারা/ এমএইচ০০৭

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION