1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

কালিয়ায় ইভটিজিং ও উপাধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৩৯ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়ায় ইভটিজিং ও উপাধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিলবাউজ গ্রামের তবিবর মোল্যার ছেলে ইভটিজার ও হামলাকারী ও অত্র কলেজের বহিস্কৃত ছাত্র রায়হান মোল্যার শাস্তির দাবিতে ২৩ এপ্রিল (শনিবার) সকাল ১১ টায় সরকারি শহীদ আব্দুস সালাম কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শহীদ আব্দুস সালাম কলেজের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ কামাল মাহামুদ, প্রভাষক শাম্মি আক্তার, প্রভাষক শাহাদত হোসেন, প্রভাষক নাসরিন সুলতানা প্রমুখ। বক্তারা বলেন, ২০১৯ সাল থেকেই রায়হান মোল্যা কলেজের অসংখ্য ছাত্রীদের সাথে অশোভন আচারন করায় ভুক্তভোগী ছাত্রীরা কলেজ কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ করলে ২০২০ সালের ১৪ জানুয়ারী মিটিংএর মাধ্যমে তাকে কলেজ থেকে বহিস্কার করা হলেও রাজনৈতিক ছত্রছাঁয়ায় কলেজে তার অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে মামলা করতে গেলে কালিয়া থানায় মামলা না নিয়ে রাজনৈতিক ব্যক্তিদের সমন্বয়ে সামাজিকভাবে বারবার মিমাংসা করে দিলেও থেমে থাকেনি তার অপকর্ম। কলেজের মহিলা প্রভাষকদের সাথেও অভিযুক্ত রায়হান মোল্যা খারাপ আচার করেছে বলে বক্তব্যে তারা জানান। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ২১ এপ্রিল উপাধ্যক্ষ কামাল মাহামুদকে কালিয়া রেজিষ্ট্রী অফিসের সামনে মোটরসাইকেলে থাকা অবস্থায় রায়হান মোল্যা হামলা করে আহত করে। ওই দুষ্ট চক্রের কবল থেকে কলেজ রক্ষাসহ ছাত্রী ও শিক্ষকদের নিরাপত্তা প্রদান এবং প্রশাসনের প্রতি রায়হানের কঠোর সাজার আহ্বান জানান বক্তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রভাষক আবু সাইদ, প্রভাষক খোকন, প্রভাষক পরেশ চন্দ্র দাশ, প্রভাষক লিপটন সাহা, সাইদুর রহমান, আব্দুল আলীম, অর্পনা রানী দাশ, বাতেন, রতœা দে, নাছরিন সুলতানা সহ শিক্ষার্থীরা। মানবন্ধন শেষে রায়হান মোল্যার শাস্তির দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল কলেজ সংলগ্ন রাস্তা প্রদক্ষিন করে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION