1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

ডাসারের দক্ষিণ ভাউতলী বেপারীপাড়ী প্রবাসী কল্যাণ ফোরামের কমিটি গঠন

মোঃ মিজানুর রহমান,ডাসার ও কালকিনি প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩৪১ জন নিউজটি পড়েছেন।

একতা, সৌহার্দ্য ও উন্নয়ন এই শ্লোগানকে বুকে ধারন করে মাদারীপুর জেলার ডাসার উপজেলার দক্ষিণ ভাউতলী বেপারীপাড়া প্রবাসী কল্যান ফোরামের কমিটি গঠন করা হয়েছে। এতে সৌদি প্রবাসী মোঃ শহিদুল ইসলামকে সভাপতি ও সাধারন সম্পাদক পদে সাউদ আফ্রিকা প্রবাসী মোঃ মুন্না সরদাকে করে মোট ২০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

এছাড়া চার সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে। আজ শনিবার সকালে সংগঠনের নেতা-কর্মিরা এ তথ্য নিশ্চিত করেছেন। সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক যানান, ভার্চুয়ালী এক সভার মাধ্যমে “দক্ষিন ভাউতলী বেপারীপাড়া প্রবাসী কল্যাণ ফোরাম ” নামে একটি মানবিক সংগঠন তৈরীর প্রস্তাব আসলে সকলেই এই প্রস্তাবের সাথে সহমত প্রকাশ করেন। উক্ত ভার্চুয়ালী সভায় সভাপতিত্ব করেন সৌদি প্রবাসী শহিদুল ইসলাম। সংগঠনের বিভিন্ন লক্ষ ও উদ্দেশ্য নিয়ে বিশদ আলোচনা শেষে একটি কার্যকরী কমিটি ও একটি উপদেষ্টা পরিষদ গঠনে সকল সদস্য ঐক্যমত্য পোষন করেন।

এসময় এসংগঠনের একটি পূর্ণাঙ্গ কমিটি ও একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। সংগঠনের উপদেষ্টা পরিষদ নিন্ম রুপঃ প্রধান উপদেষ্টা: আঃ আহাদ মিয়া, উপদেষ্টা: সদস্যঃ মোঃ মিন্টু মিয়া, মোঃ নাসিরউদ্দিন মিয়া ও মোঃ ইমাম শাহরিয়ার সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি নিন্ম রুপঃ সভাপতি: শহিদুল ইসলাম সৌদি আরব, সিনিয়র সহ-সভাপতিঃ সেলিম বেপারী সৌদি আরব, সহ-সভাপতিঃ বাবুল বেপারী-সৌদি আরব, সহ-সভাপতি: জামাল বেপারী- সাউথ আফ্রিকা, সাধারণ সম্পাদক : মুন্না সরদার-সাউথ আফ্রিকা, যুগ্ম-সাধারণ সম্পাদকঃ ফরহাদ বেপারী-সৌদি আরব যুগ্ম-সাধারণ সম্পাদক : রিপন সরদার-ফ্রান্স, সাংগঠনিক সম্পাদক: রানা সরদার ইতালি, সহ-সাংগঠনিক সম্পাদক: সঞ্জীব বেপারী সাউথ আফ্রিকা, প্রচার সম্পাদকঃ মুরাদ বেপারী- দুবাই, দপ্তর সম্পাদক: ইমিয়ার সরদার সাউথ আফ্রিকা।

কার্যকরী সদস্যঃ জুলহাস বেপারী- সৌদি আরব, ইমরান সরদার দুবাই, রুবেল সরদার সাউথ আফ্রিকা, সবুজ বেপারী-সৌদি আরব, মিলন বেপারী, অনিক সরদার-সাউথ আফ্রিকা, মোঃ সফিউল-সাউথ আফ্রিকা কার্যকরী সদস্য: আল-আমিন-ইতালি ও সাওন বেপারী-সৌদি আরব। এ কমিটির অনুমোদন দেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ মিয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION