1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

দুমকিতে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনাসদস্যকে মারধরের অভিযোগ! 

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ১২ জুন, ২০২২
  • ৩০৫ জন নিউজটি পড়েছেন।
পটুয়াখালীর দুমকিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন (৭৫) নামে এক বীর প্রবীণ মুক্তিযোদ্ধা ও সাবেক সেনাসদস্যকে মারধর করে আহত করেছে প্রতিপক্ষ শাহজামাল শরীফ (৫২) ও তার লোকজন। শুক্রবার দুপুরে উপজেলার জলিশা গ্রামে এ ঘটনা ঘটে। আহত বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব শরীফ বর্তমানে দুমকি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। সে আঙ্গারিয়া ইউনিয়নের জলিশা গ্রামের ৭নং ওয়ার্ডের মৃত আলী আকবর শরীফের ছেলে। জানাগেছে, বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেনের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত. আজিজ শরীফের ছেলে শাহজামাল শরীফের সাথে জমিজমা সহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তির নিকট জানাইলে তারা সালিশ মীমাংসার মাধ্যমে বাড়ির চলাচলের রাস্তা একটু পশ্চিম পাশ দিয়া আগাইয়া তৈরি করার কথার বলার কারনে শুক্রবার (১০ জুন) দেড়টার দিকে বসতবাড়ির মসজিদে নামাজ পড়তে গেলে তখন বিবাদীরা উক্ত বিরোধের জের হিসেবে আমাকে মসজিদ থেকে বাহির করে দেয় এবং মসজিদের সামনে সকল বিবাদীরা এলোমেলো এলোপাথাড়ি মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।
এ বিষয়ে প্রত্যদর্শীদের একজন শহিদ মুন্সীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, তারা এমন বীর মুক্তিযোদ্ধা, সাবেক সেনাসদস্য ও প্রবীণ ব্যক্তির গায়ে হাত তুলেছে। তাদের উপযুক্ত বিচারের জন্য আনার দাবী জানাচ্ছি যাতে ভবিষ্যতে কারো সাথে এমন কাজ করার সাহস না পায়।
অভিযুক্ত শাহজামালের ছেলে রুবেল শরীফ ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, তার (সোহরাব শরীফ) কাছে থাকা মসজিদের মাসিক চাঁদা থেকে হুজুরের বেতন দিতে বললে সে ক্ষেপে যায় এবং বাইরে গিয়ে গায়ে কাদা মেখে অভিযোগ দায়ের করে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে দুমকি থানার (এসআই)আরিফ হোসেন বলেন, অভিযোগ করি জিডি করে বিকেলে কোর্টে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION