1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

চিতলমারীতে নারীকে মারধরের ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

স্টাফ রিপোর্টার চিতলমারী 
  • প্রকাশিতঃ রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৩৩২ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের দলিত সম্প্রদায়ের এক নারীর উপর সাবেক ইউপি চেয়ারম্যান কর্তৃক হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিত ওই নারী প্রশাসনের কাছে সুবিচার দাবি করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার হিজলা গ্রামের অবনি সরকারের স্ত্রী কনক সরকারকে হিজলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমীর কাজী বাড়িতে গিয়ে মারপিট করে এবং বাড়ি-ঘরের জায়গা ছেড়ে দিতে হুমকি দেন। এ সময় মারপিটে কনক রানী আহত হলে তাকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এ ঘটনায় সুবিচার চেয়ে কনক রানী গত ১৮ জুন শনিবার হিজলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমীর কাজীর বিরুদ্ধে নির্যাতন ও হুমকির কথা তুলে ধরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মারপিটে আহত কনক রসরকারের স্বামী অবনী সরকার জানান, হিজলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমীর কাজীর মারপিটে তার স্ত্রীর হাতের শাখা ভেঙে যায় এবং দারুণভাবে আহত হয়। বর্তমানে তার স্ত্রী এখনো সুস্থ হয়নি। তাকে পূনারয় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে চিতলমারী উপজেলার চেয়ারম্যান অশোক কুমার বড়াল জানান, কনক রানী সাবেক ইউপি চেয়ারম্যান কর্তৃক মারপিটের বিষয়টি তাকে অবহিত করলে থানায় জানানোর পরামর্শ দেন।

এ ব্যাপারে হিজলা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আজমীর কাজী মারপিটের বিষয়টি অস্বীকার করে জানান, তার জায়গায় কনক সরকার বসবাস করছে। উক্ত জায়গা ছেড়ে দিতে বলায় তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION