1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

মাদারীপু‌রের ডাসারে সংখ্যালঘু ফার্মেসী ব্যবসায়ীর ঘর ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

মোঃ মিজানুর রহমান,কালকিনি ও ডাসার প্র‌তি‌নি‌ধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৪৭৭ জন নিউজটি পড়েছেন।

মাদারীপুরের ডাসারে তপন কুমার সরকার নামে এক ফার্মেসী ব্যবসায়ীর একটি টিনের ঘর রাতের আঁধারে ভেঙ্গে পাশের খালে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা। আজ শুক্রবার গভীর রাতে উপজেলার গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ এঘটনায় ফার্মেসী ব্যবসায়ী সমিতির সদস্য ও স্থানীয় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে। তবে সংখ্যালঘু পরিবারের উপর  এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী যানিয়েছে ভূক্তভোগী পরিবার। এদিকে এই ঘটনার পর পরিবারটি এখন নিরাপত্তাহীনতায় রয়েছে বলেও দাবী ভূক্তভোগী পরিবারের।

ভূক্তভোগী পরিবার ও সরেজমিন সুত্রে যানাগেছে, উপজেলার গোপালপুর বাজারের ফার্মেসী ব্যবসায়ী তপন কুমার সরকার একই এলাকার সৈয়দা শামীমা চৌধুরী ও সৈয়দ রফিকুর রহমান চৌধুরীর কাছ থেকে ৪৫নং গোপালপুর মৌজায় বি.আর.এস ২৩নং খতিয়ানে ৬৮৪নং দাগে স্ত্রী অঞ্জনা ও ছেলে তনয় সকারের নামে ১৮.১৬শতাংশ জমি ক্রয়করে মিউটিশন করে জমিতে একটি দো-চালা টিনের ঘর নির্মান করে ভোগ দখল করে আসছে। কিন্তু হঠাৎ করে ব্যবসায়ীর ওই ঘর রাতের আঁধারে ভেঙ্গে পাশের খালে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা।

ভূক্তভোগী ব্যবসায়ী তপন কুমার সরকার অভিযোগ করে নবধারা কে বলেন ‘ পূর্ব শত্রুতার জের ধরে লোকজন নিয়ে আমার ঘর ভেঙ্গে দিয়েছে স্থানীয় প্রভাবশালী ব্যক্তি শহীদ ও সাইফি। আমি এর বিচার দাবী করছি। আমি এখন আমার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি’। এব্যাপারে গোপালপুর এলাকার ইউপি চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন মাতুব্বর, গ্রামবাসী কাজী হাবিবুর, জাহাঙ্গীর, মোতালেব, আলমগীর সরদার, সৈয়দ রফিকুর রহমান চৌধুরী সহ ১৫/২০ বলেন ‘জমি ক্রয়ায়ের পর থেকেই একটি ঘর নির্মান করেছিল তপন কুমার সরকার। কিন্তু আজ রাতের আঁধারে তা ভেঙ্গে পাশের খালে ফেলে দেয় প্রতিপক্ষরা।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION