1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজ:পটুয়াখালীর দুমকিতে দূর্ণীতিবাজ অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

দুমকি (পটুয়াখালী)  প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৪৪৩ জন নিউজটি পড়েছেন।
পটুয়াখালীর দুমকিতে অধ্যক্ষ আহসানুল হকের বিধি বহির্ভূত নিয়োগ, অনিয়ম-দূর্ণীতি, অর্থ আত্মসাৎ ও চারিত্রিকস্খলনের দায়ে দ্রুত অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন মুরাদিয়া আজিজ আহম্মেদ ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ এলাকাবাসী।
  মুরাদিয়া বোর্ড অফিস বাজারে দু’শতাধিক অভিভাবক ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সমবেত হয়ে ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্ঠানটির ভাবমূর্তি রক্ষায় সচেতন জনসাধারণের ব্যানারে ঘন্টাব্যাপী এক প্রতিবাদ বিক্ষোভ ও মানবন্ধনে অভিযুক্ত অধ্যক্ষের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। এসময় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের অন্যতম সদস্য মো.জসিম হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস (কালু মোল্লা), আব্দুল সত্তার হাওলাদার, সাবেক ইউপি সদস্য আব্দুল হাকিম খান, মুরাদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি এটিএম হাসান প্রমূখ।
বক্তারা বলেন, বিধি বহির্ভূত ভাবে অধ্যক্ষের চেয়ার দখল করে আহসানুল হক কলেজটিতে অনিয়ম-দূর্ণীতি চারিত্রিকস্খলনের আখড়া গড়ে তুলেছেন। অনৈতিক সুবিধার ফাঁদে ফেলে একাধিক নারী সহকর্মীর সংসার ভেঙ্গেছেন। নিকট অতীতে তার গৃহপরিচারিকা তরুণীর সর্বনাশ ঢাকতে নিজ খরচে পরিবারসহ তাকে এলাকা ছাড়া করেছে। এসব ঘটনায় প্রতিষ্ঠানটির ভাবমূর্তি ক্ষুন্নসহ নেতিবাচক প্রভাব পড়েছে। অধ্যক্ষের চারিত্রিকস্খলনের কারণে অভিভাবকরা তাদের সন্তানকে অন্যত্র সরিয়ে নিতে চাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION