1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬

মেজবা রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২৮৫ জন নিউজটি পড়েছেন।

ফুটবল খেলাকে কেন্দ্র করে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে।
মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে আন্তঃবিভাগীয় ফুটবল খেলায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় বিভাগ থেকে মোট ০৬ জন শিক্ষার্থী আহত হন। আহত শিক্ষার্থীরা হলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের সজিব, চতুর্থ বর্ষের হামিদ শেখ, স্নাতকোত্তর শ্রেণির শহাবুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মামুন, ফোকাস ও নাহিদ।
প্রত্যক্ষ সূত্রে জানা যায়, খেলা চলাকালীন ফাউল হওয়ার পর উভয় বিভাগের দর্শক শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে ৪-৩ গোলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ জয় লাভ করে। তবে খেলা শেষে ঐ বিভাগের শিক্ষার্থীরা ফাউলের ঘটনাকে কেন্দ্র করে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের হামিদ শেখের সাথে বাকবিতন্ডার সৃষ্টি করে। এতে একপর্যায়ে উভয় বিভাগের শিক্ষার্থীদের মাঝে হাতাতিরর রূপ নেয়। এতে অন্যান্য সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী হামিদ শেখ গুরুতর আহত হওয়ায় গোপালগঞ্জের সদরের ২৫০ শয্যাশায়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে প্রক্টর ড. মো. কামরুজ্জামান বলেন, উভয় বিভাগের সংঘর্ষের ঘটনা জেনেছি। তবে লিখিত ভাবে অভিযোগপত্র পেলে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION