1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ অপরাহ্ন

কালীগঞ্জে ইউএনওকে লাঞ্ছিতের ঘটনায় ৫ আ’লীগ নেতা বহিষ্কার

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৪৭৪ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অশোভন আচরন এবং বিশৃঙ্খলা-সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার কারনে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।সোমবার (০২ অক্টোবর) রাতে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী।

বহিষ্কৃতরা হলেন মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হেকিম, সদস্য মো. জাকির হোসেন, ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. আকরাম হোসেন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল ফকির এবং ২ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাইদুল ইসলাম।

উল্লেখ্য যে, গত শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বীর শহিদ ময়েজউদ্দিনের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলা পরিষদ চত্বরে একত্রিত হয়। এ সময় তাদের বহনকারী যানবাহন পার্কিং নিয়ে ইউএনওর নিরাপত্তা কর্মীদের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় তাদের থামানোর চেষ্টায় ইউএনও এগিয়ে আসলে তাকে লাঞ্চিত করা’সহ সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ঐ দিন দিবাগত রাত ২টা ১০ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নিরাপত্তা কর্মী (আনসার সদস্য) এনায়েতুল্লাহ (৩২) বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় মোক্তারপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনকে প্রধান ও দুই ইউপি সদস্য ও আওয়ামী লীগের ১৫ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫ জনকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী মুঠোফোনে বলেন, আমরা এ ঘটনার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ৫ জনকে জড়িত থাকার প্রমান পাওয়ায় তাদের বহিস্কার করা হয়েছে। মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর হোসেননের জড়িত থাকার কোন প্রমান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION