1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

চিতলমারীতে হামলায় ২ ঘের ব্যবসায়ী আহত

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৮৮৫ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার, চিতলমারী:

বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ঘের ব্যবসায়ীর ওপর ন্যাক্কারজনক হামলা চালানো হয়েছে। হামলার শিকার ওই দুই ঘের ব্যবসায়ীকে গুরুতর অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

ঘের ব্যবসায়ী জাকির সর্দার বলেন, আমি দীর্ঘ তিন বছর চিতলমারীতে ২শ বিঘা জমিতে ঘের ব্যবসা করে আসছি। মঙ্গলবার সকালে ঘেরের জন্য আমার নিজ এলাকা সাতক্ষীরা থেকে গাড়িতে করে চিংড়ি মাছের পোনা ও সাদা মাছের পোনা চিতলমারীর খড়িয়া আমতলা নামক স্থানে আসে। ওই স্থান থেকে ট্রলার যোগে ঘেরে মাছ নেওয়ার সময় স্থানীয় খোকন মন্ডলের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক-বিতর্ক হয়।

এ সময় কথা কাটা-কাটির এক পর্যায়ে খোকন মন্ডলের ও কমলেশ মন্ডলের নেতৃত্বে বাপ্পী গাইনসহ ৭-৮ জন লোক অতর্কিত আমার লোকদের ওপর হামলা চালায়। হামলায় শরৎ চন্দ্র বিশ্বাস (৪৮) ও সামসুর রহমান গাজী (৪৫) নামে দুই জন গুরুতর আহত হয়। এ সময় গাড়ী থেকে রেনু পোনার বেশ কয়েকটি প্যাকের লুটের ঘটনা ঘটে বলে তিনি দাবী করেণ। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করে। হামলার ঘটনা শুনে তাৎক্ষণিক ভাবে ডুমুরিয়া পুলিশ ক্যাম্পের আইসি এএসআই প্রভাষ সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হামলার ঘটনা অস্বীকার করে বাপ্পী গাইন নবধারা কে বলেন , ঘের ব্যবসায়ী জাকির সর্দার ও খোকন মন্ডলের সাথে তর্কা-তর্কির ঘটনা শুনে আমি ঘটনাস্থলে যেয়ে উভয় পক্ষকে থামানোর চেষ্টা করি। এ সময় রেনু পোনা লুটের কোন ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে চিতলমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক নবধারা কে বলেন, খড়িয়ার আমতলা গেট এলাকায় দুই ঘের ব্যবসায়ীর ওপর হামলার ঘটনা মৌখিক ভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION