1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

মোল্লাহাটে আসাদ শেখ’এর খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৯৪৯ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে নির্বাচনী সহিংসতায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে নিরিহ আসাদ শেখ এর হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টায় শাসন চুনখোলা গ্রামবাসীর আয়োজনে শাসন শরীফ বাড়ি স্কুল মাঠ সংলগ্ন পাকা সড়কে এ মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকাবাসী, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার সহস্রাধীক নারী-পুরুষ অংশ গ্রহন করেন।

মানববন্ধনে  আসাদ শেখ এর বড় মেয়ে ও হত্যা মামলার বাদী মমতাজ বেগম, মেয়ে খালেদা বেগম, চায়না বেগম, বোন নার্গিস বেগম, চুনখোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরীফ মাহাতাব উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি রমজান শরীফ, সাবেক ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী শিকদার, বাগেরহাট জেলা দলিত পরিষদের সাধারণ সম্পাদক ভবেন চন্দ্র রায়, মানবাধিকার কর্মী মনির মুন্সি, মহিলালীগ নেত্রী হীরা খানম টুকটুকি ও এমদাদসহ অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, অবিলম্বে আসাদ শেখ এর হত্যা কান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাই। তারা আরো বলেন এই মামলায় ৮৭ জন ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়েছে, পুলিশ মামলার ২ নং আসামী মিকাইল চেীধুরীকে গ্রেপ্তার করলেও অন্য আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও বাদী পক্ষকে হুমকি-ধামকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য। এই মামলার অন্যতম আসামী ছবেদ মোল্লা, তানজিল মুন্সি, সালাউদ্দিন গংদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

এসময় বক্তারা আরো বলেন, হত্যার ঘটনাকে আড়াল করতে আসামী পক্ষের বাড়ি-ঘর ভাংচুরের অভিযোগে বাদী পক্ষের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়েছে। এ মানববন্ধনের মাধ্যমে উক্ত মিথ্যা মামলা হতে অব্যাহতি দাবী করা হয়।
উল্লেখ্য গত ১ এপ্রিল মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শাসন গ্রামে প্রতিদ্বন্দি¦ দুই ইউপি সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আসাদ শেখ (৭০) নামে একজন নিহত ও নারীসহ অন্তত ২০ জন আহত হয়। নিহত আসাদ শেখ চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রতিদ্বন্দ্বী (তালা মার্কা) মামুন শেখের চাচা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION