1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারীসহ ৪ জন আটক

মিঠুন ভদ্র ,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০৯ জন নিউজটি পড়েছেন।
মিঠুন ভদ্র ,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধিঃ 
ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারীসহ ৪ জনকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ। উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া এলাকায় অভিযান চালিয়ে দুইজন আসামী আটক করে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী আরও দুই আসামিকে আটক করে।
রবিবার ৪ ফেব্রুয়ারি -সকালে নগরকান্দা-সালথা থানা সহকারী পুলিশ সুপার আসাদুজ্জজামান শাকিল নগরকান্দা থানায় প্রেস বিফ্রিংয়ের  মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।
আটকৃতরা  হলেন ১। তরিকুল খাঁন, ২। আরমান খাঁন, ৩।রুমা খানম, ৪। ইমারত মোল্লা, আটক ইমারত মোল্লার বাড়ি বোয়ালমারী উপজেলায় ও অন্য  তিনজনের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়।
সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল জানান- গত (২৪ জানুয়ারি) সন্ধায় নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের পাগলপাড়া এলাকা হতে যাত্রীবেশে একটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় ৪ জন অজ্ঞাতনামা ছিনতাইকারিরা।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পাওয়ার পর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি ইজিবাইক ছিনতাই মামলা হয়। মামলা নং-২৫, তারিখ ২৮/০১/২০২৪ ইং।
মামলা হওয়ার পরে ফরিদপুর পুলিশ সুপারের দিকনির্দেশনায় গুপ্তচর নিয়োগ ও তথ্য প্রযুক্তির সহতায় ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করা হয়। পরবর্তীতে তাদের  গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ পরিদর্শক তদন্তের নেতৃত্বে নগরকান্দা থানার  একটি চৌকস পুলিশ টিম অভিযান শুরু করে। একপর্যায়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে এবং ইজিবাইক বিক্রয়ের ২০ হাজার টাকা উদ্ধার করে।
নগরকান্দা থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন-আসামীদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা ঘটনার সাথে জড়িত কথা স্বীকার করেছে। ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION