1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

দুমকিতে ক্যান্সারে আক্রান্ত সাইদুল বাঁচতে চায়,বিত্তবানদের এগিয়ে আসার আহবান

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১৪৯ জন নিউজটি পড়েছেন।
দুমকি(পটুয়াখালী)প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকিতে  মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে পরেছেন মো:সাইদুল(২৫)নামের এক যুবক।  কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার অসচ্ছল পরিবার। ছেলের এমন অবস্থা দেখে পাগল প্রায় সাইদুলের বাবা। তবে বিত্তবানদের সাহায্য পেলে হয়তো বেঁচে যেতে পারে একটি প্রান। সাইদুল উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মালেক শরীফের ছেলে।

বর্তমানে অধ্যাপক ডাঃ আসিশ সিং তক্তাবাধনে,ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল, ভেলোর,চেন্নাই,ভারত। ভারতের ওই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাংলাদেশে এসে কেমোথেরাপি  চিকিৎসাধীন অবস্থায়  আছেন। সাইদুল  উপজেলার  সরকারি জনতা ডিগ্রী কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান সাবজেক্টে ডিগ্রী পাস করেছেন । চিকিৎসক জানিয়েছেন, সাইদুল টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়েছে।

সাইদুলের বাবা বলেন,  চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ৭ লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। আমার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। তাই সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করছি।

জানা যায়,  সাইদুলের পিতা  এলাকায় অটো গাড়ি চালাতেন এবং সাইদুল ডিগ্রি পাশ করে চাকরি না পেয়ে  বিদ্যুৎ ওয়্যারিং এর কাজ করতেন। বাপ ছেলের  রোজগার দিয়েই তাদের সংসার চলতো । হঠাৎ দুমাস আগে সাইদুলের শারীরিক অবনতি হলে চিকিৎসকের শরণাপন্ন হন। একপর্যায়ে সাইদুলের টিউমার ক্যান্সার ধরা পরে। পরবর্তীতে সাইদুলের বাবা অটোরিকশাসহ ধারদেনা করে ৭ লক্ষাধীক টাকা জোগাড় করে  ঢাকা ক্যান্সার হাসপাতালে ছেলের  অপারেশন করান। এখন সাইদুলকে কেমোথেরাপি দিতে হচ্ছে যার অর্থ পরিবার বহন করতে পারছে না।

প্রতিবেশী মোঃ জসিম উদ্দিন জানান, সাইদুল অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা একজন অটোচালক। তার বাবার সামর্থ্য নাই সাইদুলের চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর জন্য: বিকাশ / রকেট 01710286890।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION