1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

কালীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করছে জামায়াতে ইসলামী 

সামসুল হক জুয়েল, গাজীপুর
  • প্রকাশিতঃ রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৫৩ জন নিউজটি পড়েছেন।

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী মানুষদের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কালীগঞ্জ শাখার নেতৃবৃন্দ।

 

রোববার (১১ আগস্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ইমাম রাজী টুলুর সাথে সাক্ষাত করেন। পরে কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন এবং সেনা বাহিনীর দায়িত্বে থাকা কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় প্রশাসন জামায়াত ইসলামীর নেতৃবৃন্দের কাছে স্থানীয় আইন শৃঙ্খলায় রক্ষার্থে সহযোগিতা প্রত্যাশা করেন। নেতৃবৃন্দ আইন শৃঙ্খলায় সকল প্রকার সহযোহিতার আশ্বাস প্রদান করেন।

 

দুপুরের দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয় ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং পরিদর্শন করেছেন তারা। এ সময় পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি বজায় রেখে সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়ার অঙ্গীকার করেন তারা।

 

 

পরে কালীগঞ্জ বাজার কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। সেখান থেকে কালীগঞ্জ বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন। এতে বক্তব্য রাখেন- বাংলাদেশ জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর নায়েবে আমীর খায়রুল হাসান, গাজীপুর জেলা জামায়াতের শুরা সদস্য ও কালীগঞ্জ উপজেলা আমীর মাওলানা মাহমুদুল হাসান, গাজীপুর জেলা জামায়াতের শুরা সদস্য ও উপজেলা নায়েবে আমীর আফতাব উদ্দিন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বদিউজ্জামান, গাজীপুর জেলা জামায়াতের শুরা সদস্য ও উপজেলা সেক্রেটারী এডভোকেট তাজুল ইসলাম প্রমুখ। এর আগে ও পরে উপজেলার মন্দিরে মন্দিরে গির্জায় গির্জায় সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। তারা ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সব ধরনের নিরাপত্তা ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন জামায়াতের আমীর, সভাপতি ও সেক্রেটারী, স্থানীয় ইসলামী ছাত্র শিবিরের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION