1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

মোল্লাহাটে সাংবাদিক রোজিনাকে হেনস্থার প্রতিবাদ ও হয়রানী মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৮৭৪ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদে ও তাঁর নামে হয়রানীমূলক মামলা প্রত্যাহার দাবীতে মোল্লাহাটে পেশাদার সাংবাদিকরা সমাবেশ ও মানববন্ধন করেছে। প্রেসক্লাব মোল্লাহাটের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৩টায় প্রেসক্লাব চত্বরে প্রথমে সমাবেশ ও পরে ক্লাবের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সমাবেশ ও মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, রোজিনা ইসলাম একজন অনুসন্ধানী সাংবাদিক হিসেবে তাঁর দায়িত্ব পালন করতে যাওয়ায় তাকে হেনস্থা করাসহ প্রায় ৬ঘন্টা আটক রাখা হয়। এরপর নিজেদের অপরাধ আড়াল করতে তাঁর নামে হয়রানী মূলক মামলা দায়ের এর ধৃষ্টতা দেখিয়েছে সংশ্লিষ্টরা। যে, কোন দুর্যোগ ও মাহামারিতে স্বাধীনতার চেতনার এ সরকার সবসময় সফল ও সঠিক উদ্যোগ গ্রহণ করে। দেশের ও জনগণের কল্যাণে সরকারের মহতী উদ্যোগ যথাযথ বাস্তবায়নে সবসময় সাংবাদিকরা সজাগ দৃস্টি রাখে। জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের সহযোগি সাংবাদিকরা হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। কতিপয় অসাধু কর্মকর্তার এহেন কর্মকান্ডে দেশ ও দেশের বাহিরে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। এদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণে সরকারের প্রতি আহবান জানান বক্তারা।

প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সঞ্চালনায় এ সমাবেশ ও মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি শেখ সোহেলা রানা, সহ-সভাপতি মিয়া পারভেজ আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাশ, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী শিকদার, নির্বাহী সদস্য এস,এম, মিজানুর রহমান, এছাড়া উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতারের কন্ঠ শিল্পী সুব্রত কুমার বাইন, সাংবাদিক ইমলাক শেখ, মোঃ মোস্তফা মীর, মোঃ বাশার মোল্লা, আবুল কাশেম কালিম ও আরিফুল ইসলাম রিয়াজ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION