1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

চিতলমারীতে ঘর প্রদান উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৭৫৭ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, চিতলমারী:

চিতলমারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বর্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ২য় পর্যয়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ইউএনও মো: লিটন আলী জানান,সরকারের আশ্রায়ণ পকল্পের আওতায় এউপজেলায় আগামী ২০ জুনের মধ্যে সরকারী ভাবে সেমি পাকা ঘর পাচ্ছেন প্রতিবন্ধীসহ ৫০টি গৃহহীন ও ভূমিহীন পরিবার। আগামী ২০জুন রবিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় ধাপে এউপজেলায় ভূমিহীনদের জন্য ৪৪১টি পরিবারের মধ্যে ৫০টি উপকারভোগী পরিবারের অনুকুলে এঘর হস্তন্তর করবেন। তিনি আরও জানান ঘর গুলো নির্মানে কোন প্রকার অনিয়ম দুর্নীতি যাতে না হয় সে জন্য জেলা প্রশাসকসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট এঘরের কাজ তদারকি করেছেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, সহকারী কমিশনার ( ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা,উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: মামুন হাসান, আ’লীগ সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়,বঙ্গবন্ধু মহিলা কলেজের আধ্যক্ষ মো: বাবুল হোসেন, প্রকপ্ল বাস্থবায়ন কর্মকর্তা অপূর্ব দাসসহ ইউপি চেয়ারম্যানরা ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION