1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শাহ আলম খান

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১২০৯ জন নিউজটি পড়েছেন।

জিহাদুল ইসলাম, নড়াইলঃ

বর্তমান সময়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ও ডিজিটাল প্লাটফ্রর্মে সম্প্রচারিত আই বি এন টেলিভিশন এর পরিচালক প্রবাসী রেমিটেন্স যোদ্ধা বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক শাহ আলম খান এর বিরুদ্ধে কথিত সাংবাদিক মাহফুজ বাবুর মাধ্যমে দৈনিক অন্য দিগন্ত ও সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকায় মিথ্যা বিভ্রান্ত উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশিত হওয়ায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন তিনি।

এ বিষয়ে শাহ আলম খান বলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকার মাহফুজ বাবু নামে এক নামধারি চাঁদাবাজ কথিত সাংবাদিক আমার কাছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক মেসেঞ্জারে বেশ কিছুদিন যাবত সাহায্য চায় । আমি সাহায্য দিতে অপরাগতা শিকার করলে আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় করার জন্য তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে আমার নামে মিথ্যা বিভ্রান্ত উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন স্ট্যাটাস দিয়ে আমার মান ক্ষুন্ন করার চেষ্টা করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ও আমার প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করতে না পেরে বিভিন্ন সংবাদ পত্র ও অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে আমার প্রতিষ্ঠানের ও আমার নাম দিয়ে মিথ্যা বিভ্রান্ত তথ্য দিয়ে কোনো এক সাংবাদিক এর মাধ্যমে অনিয়মিত দুইটি পত্রিকা (দৈনিক অন্য দিগন্ত ও সাপ্তাহিক তদন্ত চিত্র) নামক পত্রিকায় মিথ্যা তথ্যের ভিত্তিতে নিউজ প্রকাশ করে । যাতে করে আমি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হই এবং আমি ও আমার প্রতিষ্ঠানটির ভাবমূর্তি নষ্ট হয়।

এমতাবস্থায় কথিত সাংবাদিক মাহফুজ বাবুর নামে আমি সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করলে কথিত সাংবাদিক আত্মগোপন করে। আমি এহেন মিথ্যা উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশের জন্য আইননানুগ ব্যবস্থা গ্রহন করবো এবং উল্ল্যেখিত দুই টি পত্রিকা দৈনিক অন্যদিগন্ত ও সাপ্তাহিক তদন্ত চিত্র কোন তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশ করেছে সেটি তথ্য মন্ত্রনালয়ের মাধ্যমে সংবাদের সত্যতা যাচাই করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION