1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

রামপালে করোনা রোগী ও কর্মহীনদের পাশে বিএনপি নেতা শেখ ফরিদ, পৌঁছে দিচ্ছেন সহায়তা

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৫৯ জন নিউজটি পড়েছেন।

সুজন মজুমদার, রামপাল প্রতিনিধিঃ

রামপালে করোনা আক্রান্ত রোগীদের উপহার স্বরুপ ভিটামিন-সি সমৃদ্ধ ফলমূল উপহার দেয়া হয়েছে। বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের পক্ষে শুক্রবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা রোগীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, শেখ ফিরোজ কবির, প্রেসক্লাব রামপাল সভাপতি সবুর রানা, সাংবাদিক মোতাহার হোসেন, মোঃ মেহেদী ও মোঃ শোভন এ কাজে অংশগ্রহন করেছেন। শুক্রবার রামপাল ও মোংলার ৭ জন করোনা রোগীকে আম, আনারস, আপেল, আমড়া, মালটা, কমলা, জুস ও নগদ টাকা দেয়া হয়েছে বিএনপি নেতা ফরিদের পক্ষ থেকে।

এছাড়া করোনায় কাজ হারিয়ে মানবেতর জীবনযাপনকারী ২০টি পরিবারকে শুক্রবার সকালে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়েছেন তিনি। প্রতিদিনই অসহায় দরিদ্র যারা তাকে ফোন করছেন তাদের বাড়ীতে খাবার পোঁছে দিচ্ছেন শেখ ফরিদ। গত বছর করোনার প্রথম ঢেউয়ে তিনি রামপাল ও মোংলার ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাবার ও নগদ টাকা দিয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকে তিনি গরীবদের সাহায্য সহযোগীতা অব্যাহত রেখেছেন।

বিএনপি নেতা শেখ ফরিদুল ইসলাম নবধারা কে বলেন, করোনা রোগীদের পাশাপাশি করোনার লকডাউনে কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়া রামপাল-মোংলার অতি দরিদ্র মানুষদের মাঝে খাবার ও নগদ সহায়তা দিয়েছেন। যখনই যে কেউ তাকে ফোন করছেন তখনই তার চাহিদানুযায়ী তিনি খাবার ও টাকা পৌঁছে দিচ্ছেন। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই তিনি সাধারণ মানুষের জন্য এ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION