1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

শ্রদ্ধায় স্মরণে চিতলমারীতে জাতীয় শোক দিবস পালিত

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৬৩৯ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা চিতলমারী:

শ্রদ্ধায় স্মরণে ও নানা কর্মসূচির মধ্যদিয়ে চিতমারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিার ১৫ ই আগষ্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি , আধাসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে- সরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্যদিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

এদিন সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে আবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে ১৫ আগষ্টে শাহাদাত বরনকারী তার পরিবারের অন্যন্য সদস্যদের স্মরণ করে শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ। পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী, সহকারী কমিশনার ( ভূমি) জান্নাতুল আফরোজ স্বার্ণা,স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মামুন হাসান, ভাইস চেয়ারম্যান এস,এম মাহাতাবুজ্জামান,মুক্তি যোদ্ধা সংসদ,পরিদর্শক (তদন্ত) মো: ইকরাম হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, জেলা পরিষদ সদস্য আলহাজ্জ মহোন আলী বিশ্বাস, চিতলমারী উপজেলা প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশার মানুষ।
সকাল ১১টায় উপজেলা প্রসাশনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে জুম এ্যাপের মাধ্যমে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।ইউএনও’র সভাপতিত্বে সমাজ সেবা অফিসার আবু মুসার সঞ্চলনায় জুমএ্যাপের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা গন যুক্ত ছিলেন।

এছাড়া উপজেলা আ’লীগ কার্যলয় আ’লীগ সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়ের পরিচালনায় সিমিত পরিশরে এক অরোচনা সভা, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুসহ ১৫ ই আগষ্টে নিহত সকল শহিদদদের জন্য দোওয়া প্রর্থনা করা হয়।এছড়া উপজেলার কলাতলা ইউনিয়ন আ’লীগ, বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদ,কুরমনি,বড়বাড়িয়া বাদাম তলা সহ বিভিন্ন এলাকা থেকে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালনের খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION