1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

চিতলমারীতে অসহায় ব্রজ রানীকে ঘর দিলেন প্রধানমন্ত্রী

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৭৩৯ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা চিতলমারীঃ

চিতলমারীতে ‘শতবর্ষী বৃদ্ধা ব্রজ রানীর মানবেতর জীবন’ শিরোনামে ৯আগষ্ট গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সংবাদটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এবিষয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জেলা প্রশাসককে অবহিত করা হয়। ২০ আগষ্ট শুক্রবার সকাল ১০ টায় হঠাৎ করে জেলা প্রশাসক মো. আজিজুর রহমান উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ব্রজ রানীর বাড়িতে ছুটে যান। জেল প্রশাসক তাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাকা বাড়ি নির্মানের উদ্দোগসহ নগদ ১০ হাজার টাকা ও খাদ্য সহাতা প্রদান করেন। এতে মলিন মুখে মুহুর্তে হাসি ফুটে ওঠে ব্রজ রানীর।

ব্রজ রানীর সাথে স্থানীয় গণমাম কর্মীরা কথা বললে তিনি খুশিতে কেঁদে ফেলেন, তিনি বলেন কখনো কপ্লনাও করতে পারিনি শেখ সাহেবের বেটি আমাকে বাড়ি বানিয়ে দিবে।শেখ হাসিনার জন্য আমি ভগো বানের কাছে প্রর্থনা করি তিনি যেন আজীবন প্রধানমন্ত্রী থাকেন।

এ বিষয়ে জেলা প্রশাসক মো. আজিজুর রহমান বলেন,বৃদ্ধা ব্রজ রানীকে নিয়ে একটি প্রতিবেদন সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল হয়েছে। বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। তিনি বৃদ্ধা ব্রজ রানীকে পাকা ঘর উপহার দেওয়ার নির্দেশ দেন।এ নির্দেশ অনুযায়ী ব্রজ রানীর জন্য ঘর নির্মানর প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হয়েছে একই সাথে তাকে নগদ ১০হাজার টাকা ও খাদ্য সহাতা প্রদান করা হয়েছে।
এছাড়া উপজেলা প্রশাসনও তাকে নগদ ৬ হাজার টাকা দুই ভান ডেউটিন ও খাদ্য সহাতা প্রদান করেছেন।

এ সময় চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION