1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

কচুয়ায় ইউপি নির্বাচনে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি,সকল ইউনিয়নেই নৌকার বিজয়

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৬ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের কচুয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিল। বৃষ্টি উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে হাজির হয়। তবে এই রিপোর্ট লেখাকালীন কোন স্থান হতে উল্লেখযোগ্য কোন অপ্রীতিকর ঘটনার খবর কিংবা অভিযোগ পাওয়া যায়নি।
কচুয়া উপজেলার সাতটি ইউনিয়নের নির্বাচনী তফশীল ঘোষণার পর কচুয়া সদর ইউনিয়নের প্রার্থী জাহিদুল ইসলাম মন্নু মারা যাওয়ায় সেখানে এখন নির্বাচন হচ্ছে না। বাকী ছয়টি ইউনিয়নের মধ্যে গজালিয়া, গোপালপুর,রাড়িপাড়া ও বাধাল মোট ৪টি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হন। রাড়িপাড়া ইউনিয়নের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় রাড়িপাড়া বাদে ধোপাখালী ও মঘিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে ও এবং ৫টি ইউনিয়নের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন হয়। কচুয়া হতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ধোপাখালী ইউনিয়নে নৌকা প্রতীকের মো: মকবুল হোসেনের প্রতিদ্বন্দী সতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের মো: মাসুদ রানা, আনারস প্রতীকের মো. শহিদুল ইসলাম। মঘিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আইনজীবি পংকজ কান্তি অধিকারীর প্রতিদ্বন্দি সতন্ত্র প্রার্থী মো: মঞ্জুরুল করিম ইতোমধ্যে সংবাদ সম্মেলন করে নিজের প্রার্থীতা প্রত্যাহার করলে ভোট হচ্ছে।

কচুয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বচনের রিটার্নিং অফিসার প্রনব কুমার বিশ্বাস জানান, ধোপাখালী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো: মকবুল হোসেন ৭৭৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী মো: মাসুদ রানা ভোট পান ৬৫০ ভোট।এছাড়া আরও একজন স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের মো: শহীদুল ইসলাম পান ১০৯ ভোট।

মঘিয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা প্রকৌশলী মো: আনিসুর রহমান আমাদেও প্রতিনিধিকে জানান, মঘিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আইনজীবি পংকজ কান্তি অধিকারী ৭২৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং নিকটতম সতন্ত্র প্রার্থী মো: মঞ্জুরুল করিম মটরসাইকেল প্রতীক পেয়েছেন মাত্র ২৪৭ ভোট। উল্লেখ্য ইতোমধ্যে সংবাদ সম্মেলন করে সতন্ত্র প্রার্থী মো: মঞ্জুরুল করিম মটরসাইকেল প্রতীক নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়ে ছিলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার,উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল,কচুয়া থানা অফিসার ইন চার্জ মো: মনিরুল ইসলাম,উপজেলা নির্বাচন অফিসার হিমাংশূ প্রকাশ বিশ্বাস সহ সকল রিটার্নিং অফিসার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: সাইফুল ইসলাম সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION