1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

নড়াগাতীতে বীরের বেশে ফিরলেন আওয়ামী লীগ নেতা প্রবাসী আবিদ চৌধুরী

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫২৭ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের নড়াগাতী থানার জয়নগর ইউনিয়নের জনগনের স্বতঃস্ফূর্ত ভালবাসায় সিক্ত হলেন সাবেক রাজনীতিবিদ ও আওয়ামী পরিবারের সন্তান আবিদ চৌধুরী। ২০০১ সালে নির্বাচনের পরে বিএনপি জোট সরকারের নির্মমতায় রাজনেতিক কারনে মামলা, হামলা ও কারাবরনের এক পর্যায়ে তিনি প্রবাসে চলে যান। দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে ইউনিয়ন বাসীর অনুরোধে বীরের বেশে দেশে ফিরে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

আবিদ চৌধুরী জয়নগর ইউপির বর্তমান চেয়ারম্যান ও নড়াগাতী থানা আওয়ামিলীগের সহ-সভাপতি আলাউদ্দিন চৌধুরীর ছেলে। আবিদ চৌধুরীকে বরন করতে ১৬ অক্টোবর (শনিবার) বেলা দুটোয় তার পরিবার ও ইউনিয়ন বাসীর উদ্যোগে অর্ধশতাধিক প্রাইভেট কার, তিন শতাধিক মোটরসাইকেল ও ইজিবাইকসহ চাপাইল ব্রীজের নিকট অবস্থান করেন তারা। আবিদ চৌধুরী আসলে ইউনিয়নবাসী তাকে সাদরে বরন করে জয়নগর ইউনিয়নের সমস্ত এলাকা প্রদক্ষিনপূর্বক ইউনিয়নবাসীর শুভেচ্ছা ও দোয়া কামনা করেন। মোটর শোভাযাত্রা শেষে আবিদ চৌধুরী উৎসুক ইউনিয়নবাসী ও সাংবাদিকদের বলেন, আমার বাবা আওয়ামীলীগ নেতা ও জয়নগর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান। ১৯৮৩ সাল থেকে আমার বাবা ইউনিয়নবাসীর সেবা করে আসছেন। কিছু কুচক্রী মহল হয়রানী করার উদ্যেশ্যে আমার বাবাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছিল। সত্য উদঘাটন হয়েছে এবং আমার বাবা আবারও তার আসনে বহাল হয়েছেন। ওই কুচক্রী মহলকে দাঁতভাঙ্গা জবাব দিতে এবং আমার বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আসন্ন নির্বাচনে অংশগ্রহণ অত্যান্ত জরুরী।

আবিদ চৌধুরী আরো বলেন, কালিয়া উপজেলার রাজনৈতির কেন্দ্রবিন্দু জয়নগর ইউনিয়ন। অন্য দলের গুরুত্বপূর্ণ পদে থাকা একাধিক নেতাকর্মীদের বসবাস এই ইউনিয়নে। আমার ভাইয়েরা আওয়ামিলীগের উপজেলা ও জেলা পর্যায়ে বিভিন্ন পদে রয়েছেন। আমি মনে করি আমার পরিবারের বাইরে কাউকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে দলের ভরাডুবি হবে। তাই দলীয় প্রার্থীকে বিজয়ী করতে প্রতীক বরাদ্দে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সুচিন্তিত মনোভাব প্রকাশের আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION