1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

কালিয়ায় ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২২ বছর পূর্তীতে দোয়া মাহফিল

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৩০৬ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ায় ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২২ বছর পূর্তী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলার বড়দিয়া নবগঙ্গা সুপার মার্কেটের দোতলায় ব্যাংকের অফিস রুমে ২৫ অক্টোবর (সোমবার) সকাল ১০ টায় উপশাখার ইনচার্জ মোঃ আবু তাহেরের উদ্যোগে ও কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগীতায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইনচার্জ মোঃ আবু তাহের দোয়া মাহফিলে আসা অতিথী ও গ্রাহকদের ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২২ বছরে পাদর্পন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে বলেন, আজ থেকে ২২ বছর আগে ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক তাদের যাত্রা শুরু করে। গুটিগুটি পায়ে এগিয়ে আজ দেশের সবকটি জেলা, উপজেলাসহ মফস্বলেও তাদের শাখা উপশাখা বিস্তার করেছে। আর এ অগ্রগতির মুলে রয়েছে আপনাদের ভালবাসা ও অংশগ্রহন। নড়াইল জেলায় ফাষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের তিনটি শাখা ও দুইটি উপশাখা রয়েছে। আমাদের বড়দিয়া উপশাখাটি ২১ অক্টোবর/২০২০ সালে উদ্ভোধন হয়।

ব্যাংকে অগ্রগতি ও সমৃদ্ধিতে ভুমিকা রাখায় সকলকে সাধুবাদ জানান তিনি। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বড়দিয়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা মুফতি রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন, বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এম, এইচ বাহাউদ্দীন, সাংবাদিক জিহাদুল ইসলাম, খায়রুল চৌধুরী, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION