1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

মোল্লাহাটে প্রতিবন্ধী মনির হত্যা মামলায় আটক ১০, কাটা রাইফেল ও চাপাতি উদ্ধার

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২৫৫৩ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে বুদ্ধি প্রতিবন্ধী মনির শেখ হত্যা মামলায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত মোল্লাহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি কাটা রাইফেল এবং হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়। গত ১৯ সেপ্টেম্বর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে একটি পরিত্যাক্ত ঘর থেকে কুপিয়ে এবং জবাই করা অবস্থায় মনির শেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত মনির শেখ (৩০) বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার শাসন গ্রামের মজিদ শেখের ছেলে। সে বুদ্ধি প্রতিবন্ধী হলেও পেশায় কৃষক ছিলেন।

আটক ১০ জন হলেন, বাদশা শেখের ছেলে ইকলাস শেখ (৩০), নওয়াব আলী শরীফের ছেলে আল-আমিন শরীফ (৪০), জবেদ আলী শেখের ছেলে জাহিদ শেখ (৪৫), আরোজ আলী শরীফের ছেলে জাহিদ শরীফ (৪৪), আবু মোল্লার ছেলে ইকবাল মোল্লা (৩৭), ফরিদ শেখের ছেলে রেজওয়ান শেখ ওরফে প্রকাশ কালন (২২),আলমগীর মোল্লার ছেলে মান্নান মোল্লা (২১, রুস্তম ভূঁইয়ার ছেলে অহিদ ভূঁইয়া (৫০), বদর উদ্দিন মোল্লার ছেলে মনির মোল্লা (৬৫) এবং ফরিদ শেখের ছেলে আশিক শেখ (২০)। এদের সবার বাড়ির বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ জানান, গোপন সুত্রে খবর পেয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ১০জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি কাটা রাইফেল এবং হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা মনির শেখ হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে ওসি জানান। তবে কী কারণে মনির হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি পুলিশ।

ওসি সোমেন দাস আরো জানান, আটকৃত ওই ১০ জন মনির হত্যা মামলার আসামি। এছাড়া অস্ত্র উদ্ধারের ঘটনায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে। আটকৃতদের বাগেরহাট আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

জানা গেছে, গত ১৯ সেপ্টেম্বর শাসন গ্রামের একটি পরিত্যাক্ত ঘর থেকে মনির শেখের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। কুপিয়ে এবং জবাই করে মনিরকে হত্যা করা হয় বলে পুলিশ জানায়। এঘটনায় মনির শেখের ভাই কবির শেখ বাদি হয়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মনির হত্যা মামলায় ওই ১০ জনকে আটক করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION