1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

কালিয়ায় ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন স্বতন্ত্র প্রার্থী কাজী আইয়ুব হোসেন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৭৯৫ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর ইউনিয়নকে ডিজটাল করার প্রত্যয় ব্যাক্ত করেছেন আওয়ামী পরিবারের সন্তান স্বতন্ত্র প্রার্থী, সাবেক চেয়ারম্যান ও নড়াগাতী থানা আওয়ামীলীগের সহ সভাপতি কাজী আইয়ুব হোসেন। তিনি ওই ইউনিয়নের মৃত শামছুল হক কাজীর ছেলে। ইউনিয়নের সাধারন ভোটাদের অনুরোধে বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে তিনি উঠান বৈঠকসহ গণসংযোগ করে চলেছেন।

সাধারণ ভোটাররা জানান, জয়নগর ইউনিয়ন পরিষদের অবস্থান মধ্যস্থলে হওয়ায় আইয়ুব কাজীকে তারা সর্বদা হাতের কাছে পায় এবং তার শাসনামলে ইউনিয়নবাসী অনেক সুফল পেয়েছেন। তাই এই নির্লোভ মানুষটিকে তারা পুনরায় চেয়ারম্যান হিসাবে পেতে চায়। তাদের অনুরোধেই তিনি রাজি হয়েছেন বলে তারা জানায়। কাজী আইয়ুব হোসেন তার অনুভুকি ব্যক্ত করে বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনে জড়িত ছিলাম। আওয়ামীলীগের দুর্দিনে দলীয় বিভিন্ন পদে থেকে অগ্রনী ভূমিকা পালন করেছি সারাজীবন। বিএনপি-জামাতের শাসন আমলে ও ওয়ান ইলেভেনের তত্বাবধায়ক সরকারের আমলে হামলা-মামলার স্বীকার হয়েছি বহবার। বর্তমানে আমি নড়াগাতী থানা আওয়ামীলীগের সহসভাপতি হিসাবে দায়িত্বরত আছি।

এছাড়া আমি ইউনিয়নের জে,এ, চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ বার নির্বাচিত সভাপতি, ৩ বার দেবদুন বাবুল জান্নাত দাখিল মাদ্রাসার নির্বাচিত সভাপতি এবং একই গ্রামের মদিনাতুন জামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠা ও উপদেষ্টা কমিটির সভাপতি হিসাবে বহাল আছি। করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগীতাসহ সরকারী নির্দেশনা পালনে উদ্ধুদ্ধ করেছি। জয়নগর ইউনিয়ন পরিষদের জমিদাতা আমি। ওই স্থানে পরিষদ ভবন নির্মানে আমার ভূমিকাই ছিল অগ্রগন্য। তিনি আরো বলেন, আমি ও নৌকা প্রতীকের প্রত্যাশী ছিলাম। জননেত্রী শেখ হাসিনা আমাকে দেয়নি। কিন্তু জনগণের ভালবাসা আমার সাথে থাকায় তাদের অনুরোধ আমি ফেলতে পারিনি। আমি ইনশাল্লাহ চেয়ারম্যান হয়ে আওয়ামীলীগের পতাকাতলেই থাকবো এবং সরকারের সাথে কাধে কাধ মিলিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকারে শামিল হবো। আমি জয়নগর ইউনিয়নকে মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়তে ইউনিয়নবাসীর সহযোগীতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION