1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

চিতলমারীতে বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন কে-বা কারা

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯৯ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার,চিতলমারী: 

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কে কে-বা কারা প্রচন্ড শীতের মধ্যে এক বৃদ্ধাকে ফেলে রেখে পালিয়ে গেছে। শনিবার দিবাগত রাতের কোন এক সময় অসুস্থ্য ওই বৃদ্ধা কে রাস্তার পাশে ফেলে রেখে যান ।
সকাল ৭ টার দিকে রাস্তার পাশে বিবস্ত্র অবস্থায় ওই বৃদ্ধ কে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

হিজলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বাদশা শেখ জানান, শনিবার সকাল ৭ টার দিকে আমবাড়ি-বাবুগঞ্জ রাস্তার পাশে এক বৃদ্ধকে কে-বা কারা ফেলে রেখে গেছে, এমন সংবাদ শুনে আমি তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে ছুটে যেয়ে ওই বৃদ্ধ পিতাকে প্রয়োজনীয় শীতের কাপড় পড়িয়ে দেন । খবর শুনে থানা পুলিশ তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে চিতলমারী থানা অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, খবর শুনে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধ পিতাকে পুলিশ উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সার্বিক ভাবে চিতলমালী থানা পুলিশ তার খোঁজ-খবর রাখছেন। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে উদ্ধারকৃত ব্যক্তির নাম আজিজুল (৯০) বলে জানা গেছে। তার সন্তানের নাম আবুল। বাড়ি সাতক্ষীরার জীবন নগর এলাকার হালদা গ্রামে।

নবধারা// এমএইচ০০৭

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION