1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

নাজিরপুরে অষ্টম শ্রেণির ছাত্রীর রহস্য জনক মৃত্যু !

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৮১ জন নিউজটি পড়েছেন।

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরে রিমা তরফদার(১২) নামের এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃৃত্যু হয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও উপজেলার গোবর্ধন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রবিন তরফদারের মেয়ে।

তারা উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়ন পরিষদ সংলগ্ন শৈলেনদ্র নাথ বেপারীর বাড়ির ভাড়াটিয়া।তাদের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের পিঠারাবাদ গ্রামে। শুক্রবার সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃৃত্যু বলে ঘোষনা করেন। নিহতের মা মনিকা তরফদার জানান,সকালে সে তার পিতার কাছে অংক করে ভাড়া ঘরের দোতালায় উঠে।মাত্র ৫ মিনিটের ব্যবধানে সে ওই ঘরের দোতালার আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে অত্মহত্যা করে। সাথে সাথে তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রুম্পা মুৎসুদ্দী জানান,তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

সরেজমিনে গিয়ে দেখা গেছে,ওই স্কুল ছাত্রী তাদের বসত ঘরের যে আড়ার সাথে ফাঁস দেয় বলে তার মায়ের দাবী সেই আড়ার নিচেই রয়েছে ওই স্কুল ছাত্রীর ঘুমানোর একটি খাট।ঘরের আড়ার ও খাটের উচ্চতা অনুযায়ী তার মৃত্যুটি স্থানীয়দের মধ্যে রহস্যের সৃষ্টি করেছে বলে স্থানীয়রা জানান।

নাজিরপুর থানার ওসি (তদন্ত) মোঃমাহিদুল ইসলাম নবধারা কে বলেন, ওই স্কুল ছাত্রী ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION