1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

কালিয়ায় উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বিদ্যালয়ে প্রবেশের রাস্তা ফিরে পেল শিক্ষার্থীরা!

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩৩৪ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াাইল প্রতিনিধিঃ

কালিয়ায় উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে পানিপাড়া সরকারী প্রাইমারী স্কুলে প্রবেশের রাস্তা ফিরে পেয়েছে কোমলমতি শিক্ষার্থীরা। সোমবার (১১এপ্রিল) কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জহুরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শন করে শিক্ষার্থীদের যাতায়াতের রাস্তা উন্মুক্ত করে দেন।

প্রকাশ থাকে যে, বৈশ্বিক করোনায় বিগত দু’বছর স্কুল বন্ধ থাকায় ওই স্কুলের ৬জন দাতা সদস্যদের মধ্যে জয়নগর ইউনিয়নের মৃত বাবন ঠাকুরের ছেলে মতিয়ার রহমান ঠাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রবেশের রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দেন। এ ঘটনায় ৪ এপ্রিল (সোমবার) ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক স্কুলে প্রবেশের একমাত্র রাস্তাটি উন্মুক্ত করণে ইউএনও কালিয়া বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। যা সদ্য কয়েকদিন আগে বিভিন্ন গনমাধ্যমে প্রচারিত হয়। যার প্রেক্ষিতে উপজেলা প্রশাসন স্কুলের একমাত্র প্রবেশের রাস্তাটি উন্মুক্ত করে দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জহুরুল ইসলাম নবধারা কে বলেন, চলতি মাসের ৪ এপ্রিল অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকের আবেদনের প্রেক্ষিতে এবং বিভিন্ন গণমাধ্যমে ষিয়টি প্রকাশিত হওয়ায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করে অদ্য ১১ ্এপ্রিল (সোমবার) বিদ্যালয়ে প্রবেশের এক একমাত্র রাস্তায় টিনের বেড়া সরিয়ে অবমুক্ত করলাম। স্কুলে প্রবেশের রাস্তা ফিরে পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা খুব আনন্দ প্রকাশ করে। পাশিপাশি উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION