1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

কালিয়ায় আনসারদের উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৮ মে, ২০২২
  • ২০২ জন নিউজটি পড়েছেন।

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা’ শ্লোগানকে সামনে রেখে নড়াইলের কালিয়ায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১৮মে (বুধবার ) সকাল ১১টায় কালিয়া উপজেলা হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কালিয়াা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, প্রধান আলোচন হিসাবে উপস্থিত ছিলেন,কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, বিশেষ অতিথি ছিলেন কালিয়া পৌর মেয়র মোঃ ওয়াহিদুজ্জামান (হীরা), কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম এর প্রতিনিধি হিসাবে এসআই আল-আমিন হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সুবির কুমার বিশ্বাস, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিঠুসহ বিভিন্ন পর্যায়ে ২শত আনসার ভিডিপি সদস্যরা। বক্তারা বলেন, মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে জীবণের ঝুঁকি নিয়ে আনসার বাহিনীর বীরত্বগাথা ও সাফল্যময় অবদান অনষি¦কার্য। আনসার ভিডিপি বাংলাদেশের একটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যার আনুমানিক সদস্য সংখ্যা প্রায় ৬১ লক্ষ। এটি পৃথিবীর সর্ববৃহৎ একক বাহিনী। যার মূল দায়িত্ব হচ্ছে দেশের অভ্যন্তরে নিরাপত্তা রক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখা। সমাবেশ শেষে বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালকের পক্ষ থেকে ৩ টি শহীদ বীরমুক্তিযোদ্ধা পরিবারকে পুরস্কার তুলে দেন সমাবেশের সভাপতি ইউএনও আরফিুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে আগত প্রধান অতিথি, প্রধান আলোচক, ও বিশেষ অতিথিসহ ৬জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। আনসার ভিডিপি সংগঠনের ভাল কাজের স্বীকৃতি সরূপ উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মোঃ শওকত আলী, ইউনিয়ন প্লাটুন কমান্ডার ও মহিলা কমান্ডার, দল নেতা নেত্রীসহ ১২জনকে ছাতা উপহার দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION