1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

চিতলমারীতে অন্তঃসত্ত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,চিতলমারী
  • প্রকাশিতঃ রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩২৮ জন নিউজটি পড়েছেন।

চিতলমালরীতে আফরোজা আক্তার (২২) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আফরোজার স্বামী তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেছেন স্বজনরা। শনিবার দুপুরে উপজেলার হিজলা ইউনিয়নের নতুন চর এলাকায় শশুর বাড়ির ঘরের ফ্যাণ থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধুকে উদ্ধার করা হয়। তিনি উপজেলার শান্তিখালী গ্রামের মোস্তফা শেখের ছোট মেয়ে।

এদিকে ঘটনার পর থেকে আফরোজার স্বামী আমীনুর শেখ ও তার পরিবারের সদস্যরা পালাতক রয়েছে। এব্যাপারে মেয়ের পিতার অভিযোগের ভিত্তিতে অত্মাহত্যায় প্ররোচনার দায়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

মৃত আফরোজার পিতা মোস্তফা শেখ জানান,এক বছর আগে হিজলার নতুন চর এলাকার সিরাজ শেখের ছেলে আমিনুর শেখের সাথে তার মেয়ে আফরোজার বিয়ে হয়।বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাদের সংসারে কলহের সৃষ্টি হয়। শুক্রবার রাতে আমার মেয়েকে তার শশুর বাড়ির লোকেরাহত্যা করে ওড়না পেচিয়ে ঘরে মধ্যে ফ্যানের ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেছে।আমার মেয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা ছিল।
চিতলমারী থানার অফিসার ইনচার্জ এ, এই, এম কামরুজ্জামান নবধারা কে বলেন,মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।এঘটনায় মেয়ের পিতা বাদি হয়ে একটি অভিযোগ দিয়েছে। অভিযোগের ভিত্তিতে আত্মহত্যা প্ররোচনার দায়ে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনা উতঘটনের জন্য তদন্ত অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION