1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বালুরপাড় স্পোটিং ক্লাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 শাকিল আহমেদ, রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৩০৩ জন নিউজটি পড়েছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৭৫নং ওয়ার্ড এর আওতাধীন বালুরপাড় স্পোটিং ক্লাব ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্বোধন করা হয়েছে। ২২ জুলাই শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন খিলগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফারুকুল আলম।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো: জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন, নাসিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মনির। এশিয়ান টিভি’র সাংবাদিক শহীদুল্লাহ গাজীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি মো: গিযাসউদ্দিন, সহ- সভাপতি কাজী নজরুল ইসলাম আঙ্গুর, সাধারন সম্পাদক শাকিল আহমেদ বকুল, ৭৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনির হোসেন মোল্লা, সাধারন সম্পাদক মাহবুবুল ইসলাম রাসেল, নাসিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মকবুল হোসেন ভূইয়া, এশিয়ান টেলিভিশনের পূর্বাচল প্রতিনিধি মোঃ রিপন মিয়া, নগরটিভির স্টাফ রিপোর্টার শাকিল আহমেদ । খেলা পরিচালনা করেন কাজী রনি, গোলজার, সুমন, বাবু, মফিজ,রুমান, খোকন, কলু, আকবর, কাজল, বিপ্লব, শুভ, নাহিদ, তানভীর ও আকাশ। ফুটবল টুর্নামেন্টে ৩২টি টিম অংশগ্রহন করবে। উদ্বোধনী দিনে শুক্রবার বিকেলে বালুরপাড় মাঠে দক্ষিণগাও ফুটবল ক্লাব ও নাসিরাবাদ এক্সপ্রেস দুটি টিমে খেলা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তরা বলেন ফুটবল খেলা একটি জনপ্রিয় খেলা।

বালুরপাড় স্পোটিং ক্লাবের সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তারা আরও বলেন খেলাধুলার মাঝে থাকলে যুবসমাজ খুব ভালো থাকবে। মাদক, ইভটিজিং সহ সকল প্রকার অপরাধ থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনগুলোকে বলিষ্ট পদক্ষেপ গ্রহন করতে হবে। যুব সমাজকে সুন্দর ভাবে গড়ে তোলা এবং তাদের সামনের দিকে এগিয়ে নেয়া আমাদেরই দায়িত্ব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION