1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

নাজিরপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে অতর্কিত হামলায় আহত ২

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৫২৮ জন নিউজটি পড়েছেন।

নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধিঃ

পিরোজপুর জেলার নাজিরপুরের লেবুজিলবুনিয়া গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জেরে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলায় দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার দীর্ঘা ইউনিয়নের লেবুজিলবুনিয়া গ্রামের মৃত মাস্টার আবু হানিফার পুত্র মোঃ এরশাদ হাচান(৩৬) ও এমরান হাচান (৪০)।

স্থানীয় জনসাধারণ ও পুলিশ ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করেছে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, শনিবার উপজেলার লেবুজিলবুনিয়া গ্রামে সকাল ৮টার সময় বোন বাড়ি থেকে নিজ বাড়ি গিয়ে, পুরাতন কাঠের বসত ঘর ভেঙ্গে টিনশেড করার চিন্তা করে, টিনের ঘরটি ভাঙ্গা শুরু করার সাথে সাথে, এমরানের তালাক প্রাপ্ত স্ত্রী নিপু আক্তার ও চাচী রেশমা আক্তার দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। মোঃ এরশাদ হাচানকে এই সময় চিৎকারে এমরান হাচান ভাইকে বাচাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে।

তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে, পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থলে এসে উদ্ধার করে তাদের কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশুতোষ বেপারী জানান, লেবুজিলবুনিয়া গ্রামে পারিবারিক হামলার ঘটনায় ২ ভাই আহত হয়েছে। এমরান হাচানের স্ত্রী নিপুর সাথে পারিবারিক দ্বন্দ্বের কারণে আমি তিনবার বৈঠক করে মিমাসাং করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি, নিপুর আক্তারের ব্যবহার দুঃখজনক।

নাজিরপুর উপজেলা মেডিকেল অফিসার মোঃ মোস্তফা কায়সার জানান, ১ জনকে গুরুতর আহত অবস্থায় নিয়ে আসা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরশাদ ও এমরান বলেন, এমরান হাচানের তালাক প্রাপ্ত স্ত্রী নিপু আক্তার, চাচী রেশমা আক্তার ও চাচা শহিদুল ইসলাম তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে এবং পিটিয়ে আহত করে ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

এমরান হাচান (৪০) বলেন, নিপু আক্তারের সাথে দীর্ঘদিন দরে পারিবারিক ভাবে দন্দ চলছে, কয়েকটা বৈঠক করেছি মিমাসং করার জন্য তার আচারন ব্যবহারে ব্যর্থ হয়েছি। তার বিরুদ্ধে মামলা আছে।আমার মা, বোনের বাড়িতে থাকে।

নিপু আক্তার জানান, সকালে বাড়িতে এসে আমার ম্বামী এবং দেবর, পুরাতন কাঠের ঘরটি ভাঙ্গার সময় আমাকে মারধর করে।‌ তাদের কে কে মেরেছে তা আমি দেখিনি, আমি বলতে পারিনা।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ শেখ আস্ররাফ জানান, এ ঘটনায় মৌখিক অভিযোগের ভিত্তিতে আহতদের ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION